সোনাক্ষী সিনহার ৩৭ লাখ টাকা আত্মসাত!

Img

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে ৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এ জন্য তাকে আইনি নোটিশও পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে সোনাক্ষী এখনো কোনো মন্তব্য করেননি। খবর জি নিউজের।

জানা গেছে, একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য একব্যক্তির কাছ থেকে ২৮ লাখ টাকা নিয়েছিলেন সোনাক্ষী। পাশাপাশি অন্যান্য খরচের জন্য দিয়েছিলেন আরও ৯ লক্ষ টাকা। কিন্তু এত টাকা নিলেও সোনাক্ষী সেই অনুষ্ঠানে আসেননি।

এমনকি এই অনুষ্ঠান নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় প্রচার করার কথা থাকলেও তিনি তা করেননি। অনুষ্ঠান উদ্যোক্তাদের অভিযোগ সোনাক্ষী সেই অনুষ্ঠানে না আসায় দর্শকরা ব্যাপক ভাঙচুর করেছে। এরফলে আমরা ক্ষতিগ্রস্ত হয়েছি

। এ বিষয়ে সোনাক্ষীর বিষয়ে ভারতের উত্তর প্রদেশের মোরাদাবাদ থানায় প্রতারণার অভিযোগ দায়ের করা হয়েছে এবং তার কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

মোবাইলের পাসওয়ার্ড না দেয়ায় স্বামীকে পুড়িয়ে মারলেন স্ত্রী

২৬ বয়সী দেদি পূর্ণিমা ছাদ মেরামতের কাজ করছিলেন। ঠিক এ সময় তার ফোনের পাসওয়ার্ড চেয়ে বসেন ২৫ বছর বয়সী স্ত্রী ইহাম চাবানি। স্বামী তা দিতে অস্বীকৃতি জানানোয় উভয়ের মধ্যে বাগযুদ্ধ শুরু হয়। তর্ক অব্যাহত থাকার একপর্যায়ে স্ত্রীকে আঘাত করেন দেদি। ঘটনার দুদিন পর কেরুয়াক হাসপাতালে চিকিৎসাধীন দেদি পূর্ণিমা মারা যান।

আর এ ঘটনাটি ঘটে ইন্দোনেশিয়ার পশ্চিম নুসা টেংগারা প্রদেশের লুম্বুক রিজেনসি এলাকায়।

পশ্চিম লুম্বুক পুলিশপ্রধান মাদ ইয়োগি বলেন, ওই ঘটনা নিয়ে পূর্ণিমা তার স্ত্রীকে ছাদের কাজ শেষ করে নিচে নেমে এসে আঘাত করে। এ নিয়ে ইহাম চাবানি তার স্বামীর গায়ে পেট্রল ঢেলে লাইটার দিয়ে আগুন ধরিয়ে দেন।

পুলিশ আরও জানায়, ওই ঘটনার একজন প্রত্যক্ষদর্শী আগুন নেভাতে সাহায্য করতে গিয়েছিল। চাবানি পশ্চিম লুম্বুক পুলিশ হেফাজতে রয়েছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে অভিযোগের তদন্ত করা হচ্ছে। সূত্র: ডেইলি মেইল

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার