দ্রুত ও নিরাপদে রেমিট্যান্স প্রেরনে ইউসিবি ও ফেলডা মোবাইল এর চুক্তি সই

Img
মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশীরা তাদের অর্থ আরো দ্রুত ও নিরাপদে স্বজনদের কাছে পৌঁছাতে বাংলাদেশের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও মালয়েশিয়ান ফেলডা মোবাইল কোম্পানী যৌথভাবে আন্তর্জাতিক রেমিট্যান্স সেবা চালু করেছে। এই সেবাটির মাধ্যমে মালয়েশিয়া বসবাসরত বাংলাদেশী অভিবাসী কর্মী্রা ইউসিবির ডিজিটাল পেমেন্ট সিস্টেম আপে ওয়ালিটের মাধ্যমে সরাসরি তাদের পরিবারের সদস্যদের কাছে অর্থ প্রেরণ করতে পারবে। এছাড়া অভিবাসীরা শাখা, এজেন্ট, ব্যাংকিং এবং ইউক্যাশসহ ইউসিবি অন্যান্য সমস্ত ডিজিটাল ও বিতরণ চ্যানেলের মাধ্যমেও রেমিট্যান্স পাঠাতে পারে। এ উপলক্ষে গত মঙ্গলবার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি)কার্যালয়ে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শওকত জামিল, ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরি, ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মামদুদুর রশীদ, ইউসিবির উপব্যবস্থাপনা পরিচালক নাবিল মুস্তাফিজুর রহমান, ইনসেনটিভ রিমোটের ব্যবস্থাপনা পরিচালক মনিন্দর ফুলার, মার্ভেল কমিউনিকেশন এর প্রধান নির্বাহী কর্মকর্তা রাম কুমার এবং ফেল্ডা মোবাইল এসডিএন এর সিইও এম সাব্বির চৌধুরী, ফেলডা মোবাইল এর ব্যান্ড অ্যাম্বাসেডর নায়ক ফেরদৌস সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পূর্ববর্তী সংবাদ

সিডিএ'র নতুন চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি জহিরুল আলম দোভাষ।

আজ বুধবার দুপুরে সচিবালয়ে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ. ম রেজাউল করিম আনুষ্ঠানিকভাবে জহিরুল আলম দোভাষকে সিডিএ চেয়ারম্যান হিসেবে নিয়োগপত্র প্রদান করেন।

তিনি বর্তমান চেয়ারম্যান আবদুচ ছালামের স্থলাভিষিক্ত হবেন।

জহিরুল এর আগে নগরীর ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের ৪ বার চসিকের নির্বাচিত কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার