‘অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা’, সাফাই দিলেন নুসরাত

Img

মা হওয়ার খবর সামনে আসার পর থেকে একের পর এক ইনস্টা স্টোরি পোস্ট করে চলেছেন নুসরাত জাহান। নেটনাগরিকরা মনে করছেন, নিজের মনের কথাই রূপকের মাধ্যমে প্রকাশ করছেন তিনি। এবারের বিষয় অন্তরঙ্গতা। নুসরাত লিখলেন, তার কাছে অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা। যখন কেউ নিজে বোঝেন যে তার জীবনের সত্যিটা কাউকে বলা যায়, তখন তার সামনে দাঁড়িয়ে নিজেকে মেলে ধরা যায়। তার অভিব্যক্তি দেখে যদি নিজেকে সুরক্ষিত মনে হয় তবেই তা অন্তরঙ্গতা।

এর পরেই তিনি হলিউড ছবি (The Twilight Saga)-র একটি দৃশ্য পোস্ট করেন। পুরো ছবি থেকে ২২ সেকেন্ড বেছে ইনস্টা স্টোরিতে দিয়েছেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে নায়ক নায়িকাকে বলছেন আমি চাইনা তুমি এখানে এসো, নায়িকা পাল্টা জানতে চাইছেন-তুমি কী আমাকে চাও না? নায়কের সোজা সাপ্টা উত্তর না। এই দৃশ্যটুকুর মাধ্যমেই কি নিজের জীবনের ইঙ্গিত দিয়ে গেলেন নুসরাত? 

শনিবারই সংবাদমাধ্যমকে নিখিল জানিয়েছেন, আমি আর নুসরাত সাত মাস ধরে আলাদা থাকছি, আমার জীবনে ওর কোনো জায়গা নেই। অনুরাগীদের মতে নুসরাতের এই পোস্ট এরই উত্তর দিয়ে গেল। সকলকে বুঝিয়ে দিয়ে গেল তিনি নিখিলের কাছে ফিরতে চাইলেও নিখিল তাকে প্রত্যাখ্যান করেন।

সারাদিন নেটমাধ্যমে এখন শুধু এই খবরই চর্চায়। মা হতে চলেছেন নুসরাত জাহান। সংবাদমাধ্যমের কাছে নুসরাতের স্বামী নিখিল মুখ খুলতেই কুমন্তব্যে ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। নুসরাতের স্বামী সংবাদমাধ্যমকে স্পষ্ট জানিয়ে দেন যে, নুসরতের সন্তানের বাবা তিনি নন। এরপর থেকেই বিভিন্ন অশ্লীল মন্তব্যে নুসরাতকে বিঁধছেন নেটিজেনরা। এবার সেই বিষয় নিয়েই নুসরতের ইনস্টাগ্রাম পোস্ট।

পূর্ববর্তী সংবাদ

শ্রীমঙ্গল চা বাগান থেকে ১১ কেজি ওজনের অজগর উদ্ধার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া চা বাগানের খাইছড়া এলাকা থেকে ১১ কেজি ওজনের একটি অজগর সাপ (বার্মিজ পাইথন) উদ্ধার করেছে বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

শনিবার দিবাগত রাত ১১টার দিকে সাপটি উদ্ধার করা হয় ও রোববার অজগরটি লাউয়াছড়ায় অবমুক্ত করা হয়েছে বলে নিশ্চিত করেন বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক সজল দেব।

তিনি জানান, খাইছড়া চা বাগানে রাতে বিচরণের সময় সাপটি এলাকাবাসীর নজরে আসে। উপস্থিত কেউ কেউ ভয়ে আতঙ্কিত হয়ে সাপটিকে প্রাণে মারতে চায়। এমন পরিস্থিতির খবর পেয়ে তিনি গিয়ে সাপটি উদ্ধার করেন। সাপটি লম্বায় প্রায় ৯ ফুট ও ওজন ১১ কেজি।

আন্তর্জাতিক প্রকৃতি ও প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ সংঘ (আইইউসিএন) সূত্র জানায়, অজগর সাপের ইংরেজি নাম Burmese Python ও বৈজ্ঞানিক নাম Python molurus। এরা পৃথিবীর দ্বিতীয় দীর্ঘতম ও ভারী সরীসৃপ প্রাণী। এরা মূলত নিশাচর। তবে দিনের বেলায়ও নির্জন স্যাঁতস্যাঁতে জায়গায় হঠাৎ দেখা যায়। অজগর সাপ পুরোপুরি নির্বিষ বা বিষমুক্ত প্রজাতির প্রাণী।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার