৯ দিনও সন্ধান মেলেনি স্কুলছাত্র ইমনের

Img

ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের ৯দিন পরও সন্ধান মেলেনি স্কুলছাত্র হিমেল হাসান ইমন(১৬)। এ ব্যাপারে থানায় জিডি করেছে তার পরিবার। উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের চাঁনপুর গ্রামের আতিকুল ইসলামের ছেলে ও মল্লিকবাড়ী শহীদ নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ইমন। 

গত ৪ মার্চ ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন ইমন। এরপর আর বাড়ি ফেরেননি। তার পিতা আতিকুল ইসলাম গত বুধবার বিকালে ভালুকা মডেল থানায় জিডি করেন।

এ দিকে ইমনকে হারিয়ে পরিবার, আত্মীয় স্বজন ও তার মা পাগল প্রায়। 

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইনউদ্দিন বলেন, ইমনকে খুঁজে বের করার চেষ্টা অব্যাহত আছে। আমি একজন এসআইকে এ ব্যাপারে দায়িত্ব দিয়েছি।

পূর্ববর্তী সংবাদ

করোনাভাইরাস: স্পেনে মৃত্যু ৫৩, জরুরি অবস্থা ঘোষণা

করোনাভাইরাসে স্পেনে একরাতে নতুন করে আরও ৫৩ জনের মৃত্যু হয়েছে। দেশটিতে এখনো করোনা সংক্রমিত কোভিড-১৯ রোগে মৃত্যুর সংখ্যা ১২০ জন। এছাড়া নতুন করে আরও অনেক মানুষ আক্রান্ত হওয়ায় আক্রান্তের সংখ্যা ৪ হাজার ২০৯। এমন অবস্থায় জরুরি অবস্থার তিন ধাপের প্রথমটি জারি হয়েছে।

স্পেনের টেলিভিশনের প্রতিবেদনে জানানো হয়েছে, চীনের উহান থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া ভাইরাসটিতে আশঙ্কাজনক হারে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় জরুরি অবস্থার তিন ধাপের প্রথমটি অর্থাৎ ‘জরুরি রাষ্ট্রীয় সতর্কতা’ (স্টেট অব এলার্ট) জারি করেছে দেশটির সরকার।

স্টেট অব এলার্ট জারি থাকবে ১৫ দিন। এছাড়া এই জরুরি সতর্কতা জারির কারণে দেশটির সরকার দেশব্যাপী বিস্তৃতি নানা পদক্ষেপ নিতে পারবে এবং প্রয়োজনে মানুষকে নিজের বাড়িঘর ছেড়ে নিরাপদ স্থানে যাওয়ার নির্দেশ দেওয়াও হতে পারে।

স্প্যানিশ গণমাধ্যমের প্রতিবেদনে বলা হচ্ছে, করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে রাজধানী মাদ্রিদে সকল ধরনের রেস্তোরাঁ, পানশালা এবং দোকান বন্ধ করে দেওয়া হতে পারে। শুধু সুপারমাকের্ট এবং ওষুধের দোকানগুলোই খোলা থাকবে। টিভিই নামের একটি গণমাধ্যম বলছে, এটা শুরু হতে পারে আগামীকাল।

তবে আঞ্চলিক কর্তৃপক্ষ তাৎক্ষণিকভা এ নিয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেনি। বিশ্বের মধ্যে পঞ্চম সর্বোচ্চ করোনাভাইরাস আক্রান্তের ঘটনা ঘটেছে। ইউরোপে ইতালির পর দেশটির অবস্থান দ্বিতীয়। দেশটিতে করোনাভাইরাসের বিস্তার শুরু হয়েছিল মাদ্রিদ এবং বাস্ক কাউন্টি থেকে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার