৬ বছরের মেয়েকে ছাদ থেকে ফেলে হত্যা করলো বাবা

Img

ঝিনাইদহের কালীগঞ্জে মরিয়ম খাতুন (৬) নামের এক প্রতিবন্ধী কন্যাশিশুকে বাড়ির ছাদ থেকে ফেলে হত্যা করেছে পাষণ্ড পিতা হযরত আলী। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামে। 

কালীগঞ্জ থানার এসআই কাজী আবুল খায়ের জানান, শনিবার সকালে বাবা হযরত আলী তার মেয়েকে প্রচণ্ড মারধর করে। এরপর মারতে মারতে নিজ বাড়ির ছাদে নিয়ে নিচে ফেলে দেয়। তাকে প্রথমে কালীগঞ্জ হাসাপাতালে নিয়ে গেলে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে দুপুরে আরিচা ফেরিঘাটে মেয়েটি মারা যায়। মেয়েটির পিতা শহরের একটি গ্যারেজ মালিক। বেশ কিছুদিন আগে গাড়ির টায়ার ফেটে তিনি বেশ আঘাতপ্রাপ্ত হন। এরপর থেকেই তিনি মানসিক রোগী হয়ে যান।  

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান জানান, শিশুটির পিতা মানসিক রোগী। সে তার মেয়েকে ছাদ থেকে ফেলে দেওয়ার ঘটনা স্বীকার করেছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। বিস্তারিত পরে জানা যাবে।

পূর্ববর্তী সংবাদ

জামালপুরে ১ হাজার ৯৯৫ পিস ইয়াবা উদ্ধার

জামালপুরের বকশিগঞ্জ সীমান্ত এলাকা থেকে ১ হাজার ৯৯৫টি ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। শনিবার দুপুরে বকশিগঞ্জের সীমান্ত এলাকা মাখনের চর থেকে এ ইয়াবা উদ্ধার করা হয়।

৩৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এসএম আজাদ জানান, সীমান্তের ওপার থেকে ঢিল ছুঁড়ে বাংলাদেশের ভেতর ইয়াবার প্যাকেট পাচারের পর তা সংগ্রহ করতে আসে রাখালবেশী এক লোক। দুপুর ১টার দিকে এ ইয়াবার প্যাকেট সংগ্রহের সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে প্যাকেট ফেলে পালিয়ে যায় সে। ১০৭৩ নম্বর পিলারের ৫০ গজ সামনে বাংলাদেশের ভেতর থেকে এ ইয়াবা উদ্ধার করে বিজিবি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার