২৮ বছর পর আবার ঝড় তুললেন মাধুরী

Img

বলিউডের ‘ধাক ধাক’ কন্যা মাধুরী দীক্ষিত তাঁর নাচের দক্ষতার কারণে বিখ্যাত। তিন দশক ধরে বহু গানে নেচে ভক্তদের বিনোদন দিয়েছেন, অসংখ্য ভক্তের হৃদয়ে ঝড় তুলেছেন। বেশ কিছু গানে নতুন করে নেচেছেন তিনি, দিয়েছেন সৃজনশীলতার পরিচয়। তেমনই একটি গান ‘তাম্মা তাম্মা লোগে’। নতুন করে এই গানটিতে নেচেছেন মাধুরী।

১৯৯০ সালে মুক্তি পায় ‘থানেদার’ ছবিটি। এ ছবিতে বাপ্পী লাহিড়ীর সুরে ও অনুরাধা পাড়োয়াল-বাপ্পীর কণ্ঠে ‘তাম্মা তাম্মা’ গানটি মুক্তি পায়। নাচে ঝড় তোলেন এ ছবির অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ২৮ বছর পর নতুন রূপে এ গানের তালে নাচলেন মাধুরী। অবশ্য ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে এ গানের তালে নাচেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। সেটিও বেশ জনপ্রিয়তা পায়।

গত মাসে ‘তাম্মা তাম্মা’ গানটির নতুন এক ভিডিও প্রকাশিত হয় ইউটিউবে। ২৮ বছর আগে যে পোশাক পরে নেচেছিলেন, সেই একই পোশাক পরে নেচেছেন মাধুরী। প্রায় তিন দশক পরও নাচের তাল-লয় একটুও বেভুল হয়নি এই সুন্দরীর!

মাধুরীর ইউটিউব চ্যানেল থেকে এ ভিডিওটি শেয়ার দেওয়া হয়েছে। সেখানে বলা হয়, মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তর ‘তাম্মা তাম্মা’ গানে সরোজ খান ৪৮ বার টেক নিয়েছিলেন।

‘তাম্মা তাম্মা’ গানটি আজও সমান জনপ্রিয়। ভিডিওটি প্রকাশের পর এ পর্যন্ত ৩৫ লাখ ২৫ হাজারের বেশি দর্শক এটি দেখেছেন। আর অসংখ্য মন্তব্য তো আছেই। ‘ওল্ড ইজ গোল্ড’ প্রবাদটির চিরকালীন আবেদন ফের প্রমাণিত হলো।

চার বছর বিরতির পর মাধুরী দীক্ষিতকে সর্বশেষ মারাঠি ছবি ‘বাকেট লিস্ট’-এ দেখা গেছে। তিনি এখন করণ জোহর পরিচালিত ‘কলঙ্ক’ ছবিতে কাজ করছেন। এতে আরো রয়েছেন সোনাক্ষি সিনহা, আলিয়া ভাট, কুনাল খেমু, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্ত। আগামী বছরের ১৯ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

এ ছাড়া অনিল কাপুর ও অজয় দেবগনের সঙ্গে তাঁকে ‘টোটাল ধামাল’ ছবিতে দেখা যাবে। সূত্র : বলিউড বাবল।

নাচটির ভিডিও দেখতে এখানে ক্লিক করুন...

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার