১১ দফা দাবিতে খুলনা ও রাজশাহীতে পাটকল শ্রমিকদের বিক্ষোভ

Img

মজুরি কমিশন বাস্তবায়ন ও বকেয়া বেতনসহ ১১ দফা দাবিতে খুলনা ও রাজশাহীতে ফের আন্দোলনে নেমেছে রাষ্ট্রায়ত্ত্ব পাটকল শ্রমিকরা।

আজ সোমবার সকালে রাজশাহীতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে শ্রমিকরা। এসময় মজুরি কমিশন বাস্তবায়ন ও বকেয়া বেতন দেয়ার দাবি জানান সবাই। বিক্ষোভ শেষে সমাবেশ করবেন আন্দোলনকারীরা।

একই দাবিতে বিক্ষোভ মিছিল করছে খুলনা পাটকল শ্রমিকরাও। এসময় আন্দোলনকারীরা হুঁশিয়ারী দেন, দাবি মানা না হলে আমরণ অনশনে যাবেন তারা। পাটকল কর্তৃপক্ষ বলছে, আর্থিক সমস্যার কারণে এমন সংকট তৈরি হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

যশোরের বেনাপোলে সড়ক দুর্ঘটনায় শহর আলী (২৫) নামে এক যুবক  নিহত হয়েছেন। আজ সোমবার (২৫ নভেম্বর) ভোরে বেনাপোলের ভবারবেড় বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। শহর আলী বেনাপোল পৌরসভার ভবারবেড় গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

পরিবারের সদস্যরা জানান, ভোরে শহর আলী বাড়ি থেকে বের হয়ে বাইপাস সড়ক পারাপারের সময় সড়ক দুর্ঘটনায় মারা যান। তাদের ধারণা সড়ক পারাপারের সঙ্গে বাস অথবা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) পিন্টু লাল দাস জানান, ঘটনাস্থল থেকে শহর আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার