১০ সেপ্টেম্বর মা হচ্ছেন নুসরাত

Img

ওপার বাংলার অভিনেত্রী নুসরাতের মা হওয়ার খবরে তোলপাড় টলিপাড়া। এখনও অবধি মুখ না খুললেও ইনস্টা স্টোরিতে মাঝেমধ্যেই মনের ভাব তুলে ধরেছেন অভিনেতা-সাংসদ। এরই মধ্যে জি ২৪ ঘণ্টা ডিজিটালের কাছে এল নতুন খবর, ১০ সেপ্টেম্বরই মা হবেন নুসরাত। তবে এই খবরই ছিল না নুসরাতের স্বামী নিখিলের কাছে।

রঙ্গোলির ব্র্যান্ড অ্যাম্বাসাডর থাকা অবস্থায় নুসরাতের প্রেমে পড়েন নিখিল, এক বছর ডেট করার পর পরিবারের অমতে গিয়েই নুসরাতকে বিয়ে করেন রঙ্গোলি ব্র্যান্ডের মালিক নিখিল। এরপর থেকে আলাদা থাকতেন শুরু করেন নুসরাতের সঙ্গে। ভালবেসে বিয়ে করেন একে অপরকে। বিয়ের বছর ঘোরার আগে থেকেই দুজনের মধ্যে সমস্যা শুরু হয়। 

আরও পড়ুন: ৮২ বছর বয়সী ইউটিউবারের চমকে দেওয়া আয়

নিখিলের এক কাছের বন্ধু জানান কিছু বন্ধুদের সঙ্গে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন নুসরাত, নিখিলই ফ্লাইটের টিকিট ও রিসর্ট বুক করে দেন। পরে রিসর্টের মালিক নিখিলের বন্ধু হওয়ায় তিনি জানতে পারেন যশের সঙ্গেই ছিলেন নায়িকা। সেই থেকেই সমস্যার সূত্রপাত। এরপর দক্ষিণেশ্বরের মন্দিরে দাঁড়িয়ে মদন মিত্রের সঙ্গে যশ ও নুসরাতের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেদিনও নুসরাতের পরনে ছিল রঙ্গোলির শাড়ি। শোনা যায় সেখানেই যশকে বিয়েও করেছিলেন নুসরাত।

বিবাহ বন্ধনে আবদ্ধ থেকেও কি করে বিয়ে করলেন নুসরাত, এ প্রশ্ন উঠছিল। সূত্রের খবর তুরস্কে নিখিল-নুসরাতের সোশ্যাল ম্যারেজ জাঁকজমকভাবে হলেও রেজিস্ট্রেশন হয় নি তাঁদের। অন্যদিকে এই বিষয়ে জি ২৪ ঘণ্টার তরফে নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন-নুসরাতের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। তিনি চান নুসরাত ভাল থাকুন। এখনও অবধি নুসরাত যে ফোর্ড গাড়ি চড়েন তা আসলে নিখিলের গাড়ি। নুসরাত ইডেনে যে ফ্ল্যাটে থাকেন তার মধ্যে ৬০ লক্ষ টাকা নিখিলের দেওয়া।এমনকি নুসরাতের বোনের পড়াশুনার দায়িত্বও নিয়েছিলে নিখিল। নুসরাতের মা হওয়ার খবর পেয়ে সিভিল স্যুট ফাইল করেছেন নিখিল, যেহেতু ম্যারেজ রেজিস্ট্রেশন হয় নি তাই অ্য়ানালমেন্ট করেই দুজনে আলাদা হতে চান নিখিল। 

নিখিলের এক ঘনিষ্ট বন্ধুর মতে নুসরাতের রাজনৈতিক কেরিয়ারেও নিখিলের অবদান অনেক। নুসরাতকে সব বিষয়েই প্রাধান্য দিয়ে এসেছেন তিনি। এমনকি আলাদা থাকার সময়ও নুসরাত নিখিলকে জানান তিনি ফিরে আসবেন। একটু সময় চান। ধীরে ধীরে চারিদিকে নুসরাতের যশের সঙ্গে সম্পর্কের খবর ছড়িয়ে পড়ায় নিখিল তা মেনে নিতে পারেন না। নিখিলের পরিবার সূত্রে জানা যায় তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন। নারীদের প্রতি আস্থা হারিয়ে ফেলেছেন তিনি, এতটাই তিক্ত তাঁর বৈবাহিক জীবন। 

নিখিলের অত্যন্ত ঘনিষ্ঠ সূত্রে জানা যায় যশ ও নুসরাতকে একসঙ্গে দেখেও ফেলেন নিখিল। যদিও এই বিষয়ে একেবারেই স্পিকটি নট নুসরাত। জল্পনা চলছেই, এখনও অবধি মুখ খোলেন নি নায়িকা। সোশ্যাল মিডিয়ায় কুমন্তব্যে ভরে উঠেছে, এরপরও নুসরাতের উত্তরের অপেক্ষায় সকলে। 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার