হোমকোয়ারেন্টাইন এ যেমন কাটছে সুভা'র দিনগুলি

Img

নবাগতা অভিনেত্রী শাহ হুমায়রা সুভা। বর্তমানে অন্য আর দশজনের মত হোমকোয়ারেন্টাইন এ আছে এ অভিনেত্রীও। কেমন কাটছে নবাগতা নায়িকার হোমকোয়ারেন্টাইন এর দিনগুলি? এমন প্রশ্নের উত্তরে নায়িকা সুভা জানালেন ১৬ দিন ধরে বাসায় শুয়ে বসেই কাটছে তার দিনগুলি। তবে উচ্ছ্বল আর অফুরন্ত প্রাণশক্তির অধিকারী নবাগত সুভা অনেকটা বিরক্ত ঘর থেকে বের হতে না পেরে,তাই অখন্ড এই সময়টা কাটাচ্ছেন টুকটাক ঘরের কাজ দিয়েই।

সংবাদবিমুখ সুভা কথার ফাঁকে জানালেন বাসায় নিজেকে নানা কাজে ব্যস্ত রেখেছেন তিনি। সুভা জানালেন হোমকোয়ারেন্টাইন এর এ সুযোগে আমাদের জনপ্রিয় কিছু বাংলা ছবি এই ফাঁকে দেখে নিচ্ছি, বাসায় বিভিন্ন ধরনের রান্না করছি, গান শুনছি, গলা সাধছি নিয়মিত। এভাবেই সময় কাটছে তার দিন।

তিনি বলেন, করোনার কারণে সবার যে অবস্থা আমারও তার ব্যতিক্রম নয়। হাতে থাকা কাজ গুলো বন্ধ থাকা প্রসঙ্গে বলেন, কিছুটাতো ধাক্কাই। প্রযোজকের ক্ষতি হলো। তবে সবার যা অবস্থা আমারও তাই, এটা মেনে নিতে হবে। করোনা আক্রান্ত না হলে হয়তো অন্তত দুটি ছবি ডাবিং পর্যন্ত যেতে পারতো। তবে আল্লাহ যা করেন ভালোর জন্য করেন। হয়তো এটাই সৃষ্টিকর্তার ইচ্ছা।

নিজের গান গাওয়া নিয়ে বলতে গিয়ে সুভা বলেন, মাঝে অনিয়ম করেছি এখন নিয়মিত চর্চা করছি। দেশ করোনা আক্রান্ত না হলে হয়তো এতোদিনে নাচটাও দু চার স্টেপ দিতে পারতাম।

হাতে থাকা কাজ নিয়ে এ মুহূর্তে সুভার মন্তব্য, এখন এ নিয়ে আপাতত ভাবছি না। ভাবছি দেশের মানুষের কথা। আগেও বলেছি এখনও বলছি এই দুর্যোগ থেকে বাঁচতে ঘরে থাকা ছাড়া উপায় নেই। তবে যারা দিন আনে দিন খায় তাদের প্রতি যেন সরকার আর বিত্তবানেরা পাশে থাকে। নইলে পেটে ক্ষুধা নিয়ে মানুষ কয়দিন নিজেকে বন্দি রাখবে?

এদিকে শেষেরদিকে রয়েছে সুভা অভিনীত, রফিক শিকদার পরিচালিত বসন্ত বিকেল। এছাড়া মো. আসলাম পরিচালিত সমাধান, বদলা, আমার সিদ্ধান্ত তিন ছবির কাজ তার হাতে। এরমধ্যে সমাধান ৬০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। অপরদিকে দেওয়ান নাজমুল পরিচালিত মুক্তিপ্রতিক্ষিত তোকে কত ভালোবাসি ছবিতেও শাহ হুমায়রা সুভাকে দেখতে পাবে রুপালি পর্দায় ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার