হোটেলে চলছে শাকিব-মাহির ‘রোমান্স’

Img

পরিচালক অনন্য মামুন সম্প্রতি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে নিয়ে ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং শেষ করেছেন। তবে সিনেমাটিতে বেঁধেছে জটিলতাও। মূলত সিনেমার দুটি গানের শুটিং নিয়েই এই জটিলতা বেঁধেছিল। পরিচালক গানের শুটিংয়ের জন্য একাধিকবার শিডিউল নিয়েও মালদ্বীপে শুট করতে পারেননি। আর তা নিয়ে একাধিক গণমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন সিনেমাটির অভিনয়শিল্পীরা।

তবে গণমাধ্যমকে ৫ ডিসেম্বর জানিয়েছিল, মালদ্বীপে নয়, দেশেই ‘নবাব এলএলবি’র গানের শুটিং হবে। সেদিন সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র  গণমাধ্যমকে জানিয়েছিল, দেশের বেশ কয়েকটি লোকেশনে গানটির শুটিংয়ের ভাবনা থাকলেও সিলেটের একটি রিসোর্টে গানটির দৃশ্যধারণের সম্ভাবনা বেশি। সেজন্য ৯ ও ১০ ডিসেম্বর পরিচালক শাকিব খান ও মাহির শিডিউল নিয়েছিলেন পরিচালক। পরে অবশ্য জানা গিয়েছিল, ঢাকায় শুট হবে।

সূত্রটি জানিয়েছে, আজ রাজধানীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে গানটির দৃশ্যধারণ হচ্ছে। দুপুর থেকে গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব-মাহি। ‘আমি তোমার হতে চাই’ শিরোনামের রোমান্টিক এই গানে কণ্ঠ দিয়েছেন ইমরান-কোনাল। দোলন মৈনাকের সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন পরিচালক অনন্য মামুন।

এর আগে সিনেমাটির পরিচালক অনন্য মামুন গণমাধ্যমকে বলেছিলেন, ‘গান নিয়ে এখন কিছু বলতে চাই না। কাজ শেষ করে তবেই কথা বলব।’

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই। ১৬ ডিসেম্বর বিজয় দিবসে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার