হার্টের সমস্যায় বায়ার্ন তারকা

Img

বিশ্বজুড়ে আবারও ব্যাপকহারে করোনা সংক্রমণ শুরু হয়ে গেছে। কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন বায়ার্ন মিউনিখের তারকা ডিফেন্ডার আলফানসো ডেভিস। সুস্থ হয়ে ওঠার পর এবার তার হৃদযন্ত্রে সমস্যা দেখা দিয়েছে। খবরটি নিশ্চিত করেছেন বায়ার্ন কোচ জুলিয়ান নাগেলসমান। কানাডার এই ফুটবলার আপাতত এক সপ্তাহের জন্য মাঠের বাইরে।

অনুশীলনের পর শারীরিক পরীক্ষা করা হয় ডেভিসের। সেখানেই এই সমস্যা ধরা পড়ে। ডেভিসের যে সমস্যা রয়েছে তা মায়োকারডিটিস।

বিশেষজ্ঞদের মতে বেশির ভাগ ক্ষেত্রে এতে সাময়িক ভাবে কিছু সমস্যা তৈরি হয়। ভক্তদের আশ্বস্ত করে কোচ নাগেলসমান বলেন, 'সমস্যা খুবই সামান্য। এটা নিয়ে বাড়াবাড়ি করার প্রয়োজন নেই। তবে সারতে কিছুটা সময় লাগবে।'

করোনা থেকে সেরে ওঠার পর গত বুধবার অনুশীলনে ফিরেছিলেন ডেভিস। এখন সুস্থ না হওয়া পর্যন্ত তার অনুশীলন বন্ধ থাকবে। এর ফলে এই মাসের শেষে কানাডার হয়েও খেলতে পারবেন না ডেভিস। কানাডার সামনে ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। ১৯৮৬ সালের পর কানাডার সামনে ফের ফুটবল বিশ্বকাপ খেলার সুযোগ এসেছে।

পূর্ববর্তী সংবাদ

মার্কিন নিষেধাজ্ঞায় সরকার ও পুলিশ ভয় পেয়েছে: মান্না

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞায় বাংলাদেশের সরকার ও পুলিশ বাহিনী 'ভয় পেয়েছে'।

শনিবার (১৫ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে 'গুমের শিকার ভিকটিম পরিবারগুলোর প্রতি শুরু হওয়া পুলিশি হয়রানির' প্রতিবাদে এই পরিবাগুলোর সংগঠন 'মায়ের ডাক' আয়োজিত এক প্রতিবাদী সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

মান্না বলেন, মার্কিন নিষেধাজ্ঞায় আর জাতিসংঘের চিঠিতে সরকার ও পুলিশ ভয় পেয়েছে। এজন্য নতুন করে গুম ব্যক্তির পরিবারকে হয়রানি করছে তারা। এর মাধ্যমে তারা বাঁচতে চাইছে। কিন্তু পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী এটা করে অপরাধের মাত্রা আরো বাড়াচ্ছে।

হুশিয়ারী দিয়ে তিনি বলেন, একদিন এসব গুমের, এসব হয়রানির বিচার হবেই। কেউ রেহাই পাবে না।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার