হাতীবান্ধায় অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

Img

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় লকডাউন পরিস্থিতিতে অসহায় ও কর্মহীন মানুষেরা পেল প্রাক্তন শিক্ষার্থী  শাহ্গরিবুল্যাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয় গ্রুপের পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈদ উপহার।

জানা গেছে, শাহ্গরিবুল্যাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ১৯৯৯, ২০০২, ২০০৩, ২০০৪, ২০১৪ ও ২০১৭ সালের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে সোশাল মিডিয়ায় একটি গ্রুপ খোলে। সেই গ্রুপের সদস্যদের নিজস্ব অর্থায়নে চলমান করোনা ভাইরাসের কারণে লকডাউনে অসহায় ও কর্মহীন মানুষদের আর্থিক সহায়তা প্রদান করে।

এ বিষয়ে প্রাক্তন শিক্ষার্থী শাহ্গরিবুল্যাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয় গ্রুপের এডমিন ফয়জুন নেছা মনা বলেন, লকডাউনের কারনে গরীব ও অসহায় মানুষ গুলো কর্মহীন হয়ে পড়ায় আমরা শাহ্গরিবুল্যাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীদের নিজস্ব অর্থায়নে ঈদ উপহার দিতে পেরে আমরা গর্ববোধ করছি।

এ বিষয়ে শাহ্গরিবুল্যাহ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক তবিবর রহমান বলেন, আমার বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা যে কাজটি করেছে সেটি প্রশংসনীয় একটি কাজ। প্রাক্তন শিক্ষার্থীরা এই মহামারী করোনায় অসহায় মানুষকে সহযোগিতা করায় আমি বিদ্যালয়ের পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাচ্ছি।

পূর্ববর্তী সংবাদ

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহের গৌরীপুরে বাসচাপায় মাহিন্দ্রের দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অন্তত আরও চারজন আহত হয়েছেন। নিহত দুইজনই নারী। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। 

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে উপজেলার রামগোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  খান আব্দুল হালিম সিদ্দিকী  জানান, ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা মাহিন্দ্রকে ভৈরব থেকে বিপরীতমুখী একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক নারী নিহত হন। এতে আহত হন আরও পাঁচ যাত্রী।

আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরও এক নারীর মৃত্যু হয়।

এ ঘটনায় বাসটি জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়ে গেছেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার