হাজী সেলিমের ছেলে গ্রেফতার

Img

রাজধানীর ধানমন্ডিতে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কাউন্সিলর ও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে মোহাম্মদ ইরফান সেলিমকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। 

এর আগে সোমবার ভোরে ভুক্তভোগী নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম নিজেই বাদী হয়ে ধানমন্ডি থানায় সেলিমসহ চারজনের নামে মামলা দায়ের করেন। 

মামলার এজাহারে বলা হয়েছে, এরফানের গাড়ি ওয়াসিফকে ধাক্কা মারার পর তিনি সড়কের পাশে মোটরসাইকেলটি থামিয়ে গাড়ির সামনে দাঁড়ান এবং নিজের পরিচয় দেন। তখন গাড়ি থেকে আসামিরা একসঙ্গে বলতে থাকেন, ‘তোর নৌবাহিনী/সেনাবাহিনী বের করতেছি, তোর লেফটেন্যান্ট/ক্যাপ্টেন বের করতেছি। তোকে এখনি মেরে ফেলব’ বলে কিল-ঘুষি মারেন এবং আমার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

‘তারা আমাকে মারধর করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। পরে আমার স্ত্রী, স্থানীয় জনতা এবং পাশে ডিউটিরত ধানমন্ডি থানার ট্রাফিক পুলিশ কর্মকর্তা আমাকে উদ্ধার করে আনোয়ার খান মডেল হাসপাতালে নিয়ে যায়।’

- সূত্র: সময় নিউজ, জাগোনিউজ২৪
পূর্ববর্তী সংবাদ

২০ রিয়ালের ব্যাংক নোট চালু করলো সৌদি আরব

আসন্ন জি-২০ সামিটে সভাপতিত্ব করার অর্জনকে স্মারক করে রাখার জন্য ২০ রিয়ালের ব্যাংক নোট চালু করেছে সৌদি আরব। সৌদি আরবের পবিত্র মসজিদদ্বয় এর অভিভাবক কিং সালমান এর অনুমতিক্রমে এই নোট চালু করা হয়।

আজ ২৫ অক্টোবর থেকে ২০ রিয়ালের এই নতুন ব্যাংক নোট সর্বসাধারন এর জন্য উম্মুক্ত করা হবে ব্যাংক থেকে। অন্যান্য সকল ব্যাংক নোটের পাশাপাশি এই ব্যাংক নোটও সাধারন নোট হিসেবেই ব্যবহার করা যাবে।

SAMA জানিয়েছে যে এই নতুন নোটটি সাধারন ব্যাংক নোট এর মতোই সকল স্ট্যান্ডার্ড মেনে তৈরী করা হয়েছে। এতে আধুনিক ডিজাইন এবং স্পেসিফিকেশন এর সাথে বেগুনী রঙ দেয়া হয়েছে, যা জি-২০ এর বর্তমান লোগো থেকে অনুপ্রাণিত।

এছাড়াও নোটটির সামনের দিকে সৌদি আরবের পবিত্র মসজিদদ্বয় এর অভিভাবক কিং সালমান এর ছবি এবং জি-২০ এর স্লোগান থ্রিডি ডেকোরেশন করে বসানো হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার