হঠাৎ কেন সিনেমা জগত থেকে হারিয়ে গেলেন নায়িকা সাহারা?

Img

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা সাহারা। যিনি অভিনয় করেছিলেন মোট ৫০টি সিনেমায়। তার প্রথম ছবি ‘রুখে দাঁড়াও’। এর মধ্য দিয়েই তিনি প্রথম রুপালি জগতে পা রাখেন। ‘রুখে দাঁড়াও’ ছবিটি পরিচালনা করেছিলেন শাহাদাত হোসেন লিটন। এই ছবিতে তার নায়ক ছিলেন শাকিব খান। এরপর থেকে বেশি ছবিতে তারই নায়িকা হয়েছিলেন সাহারা।

তবে এত জনপ্রিয়তা পাওয়া নায়িকা হারিয়ে গেলেন কেন? তাহলে কি আর কখনো চলচ্চিত্রে ফিরবেন না সাহারা? এসব প্রশ্নের উত্তর জানতে কথা হয় তার সঙ্গে। সাহারা জানান, ২০১৫ সালের ৮ মে মাহবুবুর রাহমান মনিরকে বিয়ে করেন তিনি। একই বছর পোশাকের ব্যবসায় নিজেকে যুক্ত করেন সাহারা। এরপর থেকে ব্যবসা নিয়ে ব্যস্ত তিনি।

সাহারা আরো বলেন, আসলে স্বামী, সংসার-ব্যবসা ইত্যাদি পরিচালনা করতে করতে হাঁপিয়ে যাই। এর বাইরে সময়ই পাওয়া যায় না। এছাড়া আমার স্বামী মাহবুবুর রহমান চলচ্চিত্রে অভিনয় একেবারেই পছন্দ করেন না। তাই দূরে রয়েছি। ভবিষ্যতে চলচ্চিত্রে ফেরারও কোনো পরিকল্পনা নেই আমার।

সাহারার ক্যারিয়ারে বদিউল আলম খোকন পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ সবচেয়ে আলোচিত চলচ্চিত্র। এতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এটি ২০০৮ সালে মুক্তি পায়।

প্রসঙ্গত, সাহারাকে সর্বশেষ ২০১৪ সালে রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ শিরোনামের চলচ্চিত্রে দেখা গেছে। এরপর আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি তাকে।

- সূত্র: ডেইলি বাংলাদেশ
প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার