হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা

Img

আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনা শঙ্কায় বেশ কিছুদিন ধরে আইসোলেশনে ছিলেন। কিন্তু সেই আশঙ্কার এখন পর্যন্ত কোনো ইঙ্গিত পাওয়া যায়নি।

ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক লিওপোলদো লুকে জানিয়েছেন, কিছু ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য ম্যারাডোনাকে হাসপাতালে আনা হয়েছে। তবে জটিল কোনো পরিস্থিতি তৈরি হয়নি।

সোমবার দক্ষিণ বুয়েন্স আয়ার্সের লা প্লাতার ইপেন্সা ক্লিনিকে ভর্তি করা হয়েছে ম্যারাডোনাকে। বুয়েনস এইরেস শহর থেকে এক ঘণ্টা দূরত্বের এই হাসপাতালে তার নানা পরীক্ষা করা হচ্ছে।

তবে ম্যারাডোনার বর্তমান শারীরিক জটিলতা করোনাভাইরাস সংক্রান্ত কি-না এ ব্যাপারেও কিছু জানাননি তার ব্যক্তিগত চিকিৎসক লুকে। কেবল বলেছেন, অনেকগুলো পরীক্ষা-নিরীক্ষা করানো লাগবে আর্জেন্টিনা দলের সাবেক অধিনায়ক ও কোচের।

চিকিৎসক লুকে বলেন, ‘তিনি বয়স্ক একজন রোগী; তার জীবনে অনেক চাপ। এটা এমন একটি সময়, তাকে অবশ্যই সহযোগিতা করতে হবে আমাদের। কেননা, ম্যারাডোনা হওয়াটা খুবই কঠিন।’

এর আগে দুইবার হার্ট-অ্যাটাকেও ভুগেছেন ম্যারাডোনা। সেই সঙ্গে হেপাটাইটিসেও ভুগছেন তিনি।

উল্লেখ্য, মাত্রাতিরিক্ত মদ্যপান ও অগোছালো জীবনযাপনের কারণে গত কয়েক বছরে বেশ কয়েকবার হাসপাতালে যেতে হয়েছে ম্যারাডোনাকে। ২০১৯ সালে পাকস্থলীতে অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণে হাসপাতালে নিতে হয়েছিল তাকে। ২০১৮ সালে বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ দেখতে দেখতেই অসুস্থ হয়ে পড়েছিলেন ম্যারাডোনা।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার