স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শখার নতুন কমিটিকে সংবর্ধণা প্রদান

গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশীয়া শাখার আয়োজন

image
image

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ,মালয়েশিয়া শখার নতুন কমিটির অনুমোদন দেয়ায় একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন গোপালগঞ্জ  জেলা সমিতি মালয়েশীয়া শাখা।

মঙ্গলবার (১৩ অক্টোবর ) বিকেল ৫ টায়  কুয়ালালামপুরের আম্পাং গ্রীন হোটেলের গ্রান্ড বল রুমে গোপালগঞ্জ  জেলা সমিতির সভাপতি শওকত আলী তিনুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারন সম্পাদক মোঃ এম রসির সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ ,মালয়েশিয়া শখার নতুন কমিটির সভাপতি বিএম বাবুল হাসান এবং বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন দলটির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকার, গোপালগঞ্জ জেলা সমিতির সহ-সভাপতি বাবুল সর্দার,আলী আকবার,আব্দুল আজিজ মোল্লা ও সদস্য গাজী মাইনুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত জাতীয় সংগীত ও এক মিনিট নিরবতা পালন করা হয়।
এসময় সংবর্ধনা অনুষ্ঠানে আগত অতিথিরা তাদের বক্তব্যে বলেন জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ভিশন ২০২১, ভিশন ২০৪১ এবং ডেল্টা প্লান ২১০০ বাস্তবায়ন করছে। ইতোমধ্যে বাংলাদেশ স্বল্পোন্নত  থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার বর্তমান  বন্যা এবং চলমান করোনা ভাইরাস মহামারী অত্যন্ত সফলভাবে মোকাবেলা করছে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে দৃঢ়ভাবে আত্মনিয়োগ করতে হবে।

উল্লেখ্য যে গত ৮ ই আক্টোবর বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের একটি প্যাডে দলটির সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় বাংলাদেশ  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি বিএম বাবুল হাসান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এ আর সোহাগ সরকার-এর নেতৃত্বে চলমান সাংগঠনিক  কার্যক্রম অব্যাহত থাকবে।

সেই সাথে মালয়েশিয়া শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমকে আরও বেগবান করতে সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ডে অংশগ্রহণের জন্য নির্দেশনা প্রদান করা হয়। 
এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সাধারন সম্পাদক বশির আহমেদ ফারুক ,মালয়েশিয়া শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মতিন রহমান, যুগ্ম সাধারন সম্পাদক তাসনিম শুভ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলামসহ  গোপালগঞ্জ জেলা সমিতি ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সদস্যগন। 

অনুষ্ঠান শেষে গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশিয়া শাখা কমিটির পক্ষ থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মালয়েশিয়া শাখার নতুন কমিটির সভাপতি বিএম বাবুল হাসান ও (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকারকে ফুলের তোরা দিয়ে বরন করে নেন ।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার