স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরা হলো না স্ত্রীর

Img

টাঙ্গাইলের সখিপুরে স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে মারা গেলেন তার স্ত্রীর। বুধবার (২১ অক্টোবর) ঢাকায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী। পরে তার লাশ নিয়ে বাড়ি ফিরছিলেন স্ত্রী। পথে লাশবাহী অ্যাম্বুলেন্সে মারা গেলেন স্ত্রীও। ওই দম্পতির বাড়ি উপজেলার দাড়িয়াপুর মাজারপাড় এলাকায়।

সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফরিদ হোসেন এ তথ‌্য নিশ্চিত করেন।

স্বজনদের বরাত দিয়ে ফরিদ হোসেন জানান, তিনদিন আগে উপজেলার দাড়িয়াপুর গ্রামের নেওয়াজ মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১২টার দিকে তার মৃত‌্যু হয়।

সে সময় নেওয়াজ মিয়ার স্ত্রী পেয়ারা বেগম হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে স্বামীর লাশ পাশে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে উপজেলার তক্তারচালা এলাকায় পৌঁছালে তিনি অচেতন হয়ে পড়েন। রাত ৮টার দিকে অ্যাম্বুলেন্সে থাকা স্বজনরা সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক পেয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে তার মৃত‌্যু হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া বলা সম্ভব না।

দাড়িয়াপুর ইউপির সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম শামীম বলেন, অসুস্থ হয়ে একজন হাসপাতালে গেলেও লাশ হয়ে বাড়ি ফিরলেন স্বামী-স্ত্রী। ওই দম্পতির একটি কন‌্যা সন্তান রয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার