স্পেনে বসবাসরত বৃহত্তর ঢাকাবাসীর সুধী সমাবেশ অনুষ্ঠিত

কবির আল মাহমুদ | নিজস্ব প্রতিবেদক : অক্টোবর ১১, ২০১৮

স্পেন প্রবাসী বৃহত্তর ঢাকাবাসীর সমস্যা সমাধানসহ রাজধানী ঢাকার  ইতিহাস ঐতিহ্য প্রসার ও মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে স্পেনে বসবাসরত বৃহত্তর  ঢাকাবাসীর এক সভা অনুষ্ঠিত হয়েছে।
নতুন একটি সংগঠন করে বৃহত্তর ঢাকাবাসীকে ঐক্যবদ্ধ করার লক্ষে গতকাল বুধবার (১০অক্টোবর) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে  বৃহত্তর ঢাকার গাজীপুর, বিক্রমপুর -মুন্সিগঞ্জ , নরসিংদী, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ  এবং ঢাকা  জেলার  নেতৃবন্দের নিয়ে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সুধী সমাবেশে সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য ও উন্নয়নমূলক বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে মূল বক্তব্য দেন স্পেনের বিশিষ্ট ব্যাবসায়ী ঢাকা জেলার কবির হোসেন। 

বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাবেক সভাপতি গোলাম মোস্তফা জাহাঙ্গীরের সভাপতিত্বে ও তরুন সংগঠক বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারন সম্পাদক রাসেল দেওয়ানের উপস্থাপনায় বক্তব্য দেন বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির উপদেষ্টা শেখ মোঃ ইসলাম,সুমন নূর, ব্যাবসায়ী সমিতি স্পেনের সভাপতি  আবুল হোসাইন (নারায়ণগঞ্জ), সমাজসেবী সাইফুল ইসলাম আলমাস (কেরানীগঞ্জ), বিক্রমপুর -মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মাহবুবুর রহমান ঝন্টু, ব্যাবসায়ী নূর মোহাম্মদ রিপন (গাজীপুর), সমাজসেবী উজ্জ্বল আহমেদ (নরসিংদী), আবু তাহের, মোঃ শাহীন, বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন রানা, যুগ্ম সম্পাদক আব্দুল আলিম, ওয়াহিদুজ্জামান, ইউনুস আহমদ শিশির প্রমুখ।

 সভায় বৃহত্তর ঢাকাবাসীকে একই ছাদের নীচে এনে পুরো ঢাকাবাসীর মধ্যে একটি ঐক্যবদ্ধ প্লার্টফরম তৈরী করে স্পেনে নিজেদের  ভাবমূর্তি বাড়াতে একসঙ্গে কাজ করার আহবান জানান। ভাবমূর্তি তৈরি করতে হলে দ্বিধা-দ্বন্দ ভুলে সবাইকে নিয়ে একযোগে কাজ করতে শীগ্রই গ্রেটার ঢাকার একটি কমিটি গঠনের ও  সিদ্ধান্ত হয়।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অক্টোবর ১১, ২০১৮

প্রতিবেদক: কবির আল মাহমুদ

পড়েছেন: 271 জন

মন্তব্য: 0 টি