স্কুলছাত্রীর আত্মহননে প্ররোচণাকারীর বিচার দাবিতে বরিশালে মানববন্ধন

Img

ঝালকাঠীর নলছিটি উপজেলার রায়াপুর এলাকায় ধর্ষণ চেষ্টার শিকার মেধাবী ছাত্রী হাফসা আক্তারকে আত্মহননে প্ররোচিত করার মামলার আসামি সন্ত্রাসী মামুন হাওলাদারের কঠোর শাস্তির দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

নিহতের পরিবার ও এলাকাবাসীর উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন হাফসা আক্তারের মা মর্জিনা বেগম, ফুফু খাদিজা বেগম, মামা মাহফুজ হাওলাদার, বাবা নান্টু হাওলাদার এবং সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জেলা বাসদ সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী।  

বক্তারা বলেন, বিচাহীনতার সংস্কৃতির কারণে দিন দিন অপরাধ বেড়ে চলছে। হাফসা আক্তারকে আত্মহত্যায় প্ররোচনাকারী সন্ত্রাসী মামুনের কঠোর শাস্তি দাবি করেন তারা।  

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর নলছিটির রায়াপুর সৈয়দ আব্দুল লতিফ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী হাফসা আক্তার সুইসাইড নোট লিখে আত্মহত্যা করে। নোটে তাকে সন্ত্রাসী মামুন হাওলাদার ধর্ষণ চেষ্টা করে বলে উল্লেখ করেন তিনি। এ ঘটনায় ৩ জানুয়ারী হাফসার বাবা নান্টু হাওলাদার বাদি হয়ে মামুনকে একমাত্র আসামি করে আত্মহত্যা প্ররোচনার নলছিটি থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ গত ১১ জানুয়ারি মামুনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার