সৌদি আরবে প্রবাসীদের ঈদ আনন্দ উদয‌াপন

Img

আড়ম্বপুরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সৌদি আরব প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে ঈদ আনন্দ সাংস্কৃতি ও খেলাধুলা অনুষ্ঠান উদযাপিত হয়েছে। আগস্ট সৌদি আরবের আলবাহা আল আকিক শহরে ১২আগষ্ট অনুষ্ঠানটি হয়।

অনুষ্ঠানটির আয়োজন করে প্রবাসীদের সংগঠন  “আল-আকিক স্পোর্টস ক্লাব”। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, সভাপতি  আবুল কালাম আজাদ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জুয়েল রানা, জাকির হোসাইন, আলমগীর হোসেন, আব্দুল আজিজ সুমন, নুরুল ইসলাম নুর,বাকির হোসেন ওরফে রানা, রোমান হোসেন, মোজাম্মেল হোসেন, মোকছেদ আলি, রিপন ও সংগঠনের মিডিয়া উইং সদস্য মনির আহাম্মেদ মানিক।

অনুষ্ঠানে সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সৌদি আরব প্রবাসী সব বাংলাদেশিকে একে অপরের সহযোগী হয়ে কাজ করার অনুরোধ জানান। পরে সবাই শুভেচ্ছা বক্তব্য শেষে জমকালো সাংস্কৃতি অনুষ্ঠান খেলা-ধুলা ও ডিনারের আয়োজন হয়।

পূর্ববর্তী সংবাদ

খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলি, নিহত ৩

খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর সঙ্গে 'গোলাগুলিতে' ইউপিডিএফ (প্রসিত) গ্রুপের তিন সদস্য নিহত হয়েছে। এসময় ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। সোমবার (২৬ আগস্ট) সকালে এই ঘটনা ঘটেছে বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইন-শৃঙ্খলা বাহিনীর স্থানীয় সূত্রে জানা যায়, সকালে সেনাবাহিনীর টহল দল নিয়মিত অভিযানে গেলে একদল অস্ত্রধারী সন্ত্রাসী তাদের লক্ষ্য করে অতর্কিত গুলি চালায়।

এসময় সেনাবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই তিন সন্ত্রাসী নিহত হয়। এরা সবাই প্রসীত খীসাপন্থি ইউপিডিএফের সদস্য।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার