সৌদিআরবে রাজ পরিবারের অতিথি হয়ে হজে গেলেন সাকিব আল হাসান

আরিফ মৃধা | প্রবাস ডেস্ক : অগাস্ট ১৪, ২০১৮

সৌদিআরবঃ ক্রিকেট বিশ্বে অন্যতম একটি নাম সাকিব আল হাসান। তিনি বিশ্বের সেরা অলরাউন্ডার হিসেবেও পরিচিত। প্রায়ই তিনি নানা রকমের বিষয় নিয়ে আলোচনায় আসেন। তবে প্রায়ই তিনি আসেন বিভিন্ন রকম আলোচনায়।

বাংলাদেশ ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান হজ পালনে এখন অবস্থান করছেন মক্কায়। সৌদী রাজপরিবারের অতিথি হিসেবে এবার সেখানে হজব্রত পালন করবেন তিনি।

রোববার বাংলাদেশ সময় রাত এগারোটায় সৌদি এয়ারলাইনসের বিমানে চেপে হজব্রত পালনের উদ্দেশ্যে রওনা হন সাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক নির্ভরযোগ্য সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, ‘সৌদি রাজ পরিবারের অতিথি হয়েই এবার হজে গমন করছেন সাকিব। তার সফরসঙ্গী হবেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান এবং কয়েকজন পুলিশ কর্মকর্তা।’

হজে যাওয়া নিয়ে নিজের ফেসবুক পেজে সাকিব লেখেন, ‘এই পবিত্র জিলহজ্ব মাসে, একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্র নৈকট্য লাভের আশায় আল্লাহর ঘরে পবিত্র হজ পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ পালন করতে পারি।

আমার বা আমার পরিবারের কোন ভুলের জন্য আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থনা করছি। আমিও আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল।

তথ্য:

বিভাগ:

প্রকাশ: অগাস্ট ১৪, ২০১৮

প্রতিবেদক: আরিফ মৃধা

পড়েছেন: 790 জন

মন্তব্য: 0 টি