সেলিমের মৃত্যুতে স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়ার ভার্চুয়াল দোয়া মাহফিল

Img

করোনায় মালয়েশিয়া প্রবাসী ব্যবসায়ী হাজী মোঃ সেলিম এর মৃত্যুতে তার স্বরনে ভার্চ্যুয়াল দোয়া মাহফিল করেছে বাংলাদেশী স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়া (বিএসইউএম)।

রবিবার (১৮ই জুলাই) রাত ৯টায় অনুষ্ঠিত  ভার্চুয়াল আয়োজনে সভাপতিত্ব করেন  বিএসইউএমের সভাপতি মোহাম্মদ বোরহান উদ্দীন এবং পরিচালনা করেন বিএসইউএমের সিনিয়র সহ-সভাপতি আলমগীর চৌধুরী আকাশ। 

প্রয়াত হাজী মোহাম্মদ সেলিম ছিলেন  একজন প্রতিষ্ঠিত বাংলাদেশী ব্যাবসায়ী এবং কমিউনিটি নেতা। তিনি চাঁদপুর সমিতির সম্মানিত সভাপতি এবং বাংলাদেশী স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়ার একজন নিয়মিত ডোনার ছিলেন। দোয়া মাহফিলে অতিথিরা হাজী মোহাম্মদ সেলিমের সমাজসেবা, সামাজিক ও কমিউনিটির বিভিন্ন উন্নয়নমূলক দিক তুলে ধরেন এবং অনেকেই তার সাথে কাটানো মুহূর্তের স্মৃতিচারন করেন।

এতে অংশগ্রহণ করে আলোচনা পেশ করেন কমিউনিটি নেতা ডক্টর বোরহান উদ্দীন, বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার এ্যান্ড কমার্সের ডাইরেক্টর মাহবুব আলম শাহ্, বিশিষ্ট ব্যাবসায়ী এবং শহীদ উল্লাহ শহীদ, বিএসইউএমের সাবেক সভাপতি পোষ্ট ডক্টোরাল ফেলা আইআইইউএম ডক্টর ফয়জুল হক, কমিউনিটি নেতা ফরিদ গাজী,ব্যাবসায়ী জাহাঙ্গীর হাওলাদার,সিটি ওয়ান মসজিদের ইমাম মাওলানা তকি উল্লাহ সহ অনেকে।

হাজী মোহাম্মদ সেলিমের  পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন তার আপন তিন ভাই মোঃ সোহেল, মোঃ রিপন, মোঃ ওসমান এবং তার স্ত্রী,  সন্তান ও বাবা সহ অসংখ্য গুনগ্রাহী।

শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে ও মরহুমের আত্নার মাগফেরাত কামনায় ও বিশ্বে করোনায় আক্রান্ত সকলের সুস্থতায় বিশেষ ভার্চুয়াল দোয়া করেন বাংলাদেশী স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়ার সভাপতি মোহাম্মদ বোরহান উদ্দীন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার