সুশান্তকে ব্ল্যাকমেইল করতেন রিয়া চক্রবর্তী!

Img

সম্প্রতি একটি বিস্ফোরক তথ্য প্রকাশ পায় সুশান্তর পরিবারের কাছে। সুশান্তের এক বান্ধবী এমনি কিছু তথ্য জানিয়েছেন তার পরিবারের কাছে। সেখানে তিনি দাবি করেন সুশান্তকে ব্ল্যাকমেইল করতেন রিয়া চক্রবর্তী। এক প্রকার বাধ্য হয়েই রিয়ার সঙ্গে সম্পর্কে জাড়িয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।

এবার সামনে এলো সুশান্ত সিং রাজপুতের ফরেনসিক টেস্টের ভিডিও। আর সেই ভিডিওই তুলে আনল নতুন তথ্য। ভিডিওতে দেখা গিয়েছিল সুশান্তের মরদেহ বিছানাতে রেখে পুলিশ ফরেনসিক স্টেস্টে ব্যস্ত। এমনই সময় কেউ ভিডিও করে, যেখানে শোনা যায় দুই ব্যক্তির কথোপকথন। যেখানে তারা বলছেন- এই ভিডিও ফাঁস হওয়াটা ঠিক হবে না, তবে তদন্ত নষ্ট হয়ে যেতে পারে। যদিও ভিডিওর সত্যতা এখনো সামনে আসেনি। এই দুই ব্যক্তি কারা তাও জানা যায়নি এখনো।

কীভাবে সুশান্তের ফ্ল্যাট থেকে তার মরদেহের ছবি, তার ফরেনসিক টেস্টের ভিডিও ভাইরাল হল তা স্পষ্ট নয় কারো কাছেই। এই নিয়ে একাধিকবার মুম্বাই পুলিশকে প্রশ্ন করা হলে তাদের থেকেও পাওয়া যায়নি কোনো উত্তর।

বর্তমানে সুশান্তের বাবা কেকে সিং মামলা করেছেন প্রেমিকা রিয়ার বিরুদ্ধে। তার অভিযোগের ভিত্তিতেই এগোচ্ছে তদন্তের গতি।

পূর্ববর্তী সংবাদ

বান্দরবানে আরও ৬ জনের করোনা পজেটিভ

বান্দরবানে আরও ৬ জন করোনা পজেটিভ রোগী শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজে টেস্টে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে।

কক্সবাজার মেডিকেল কলেজের ট্রপিক্যাল মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. শাহজাহান নাজির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৩৩৫টি টেস্টের মধ্যে নতুন করে ৩৪ জনের রিপাের্ট ‘পজেটিভ' পাওয়া যায়। তার মধ্যে বান্দরবান জেলার ৬ জন রয়েছেন।

প্রতিক্রিয়া (১২৭) মন্তব্য (০) শেয়ার (১৬)