সিলেটে বিএনপির সাংগঠনিক টিম গঠন, ৩ ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা

Img

সিলেট বিএনপিকে চাঙ্গা করতে কেন্দ্রের নির্দেশনায় সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। দলের কেন্দ্রীয় নির্দেশনায় সিলেটের ১৩ উপজেলা ও ৫ পৌরসভা বিএনপির সম্মেলনকে ঘিরে এ সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। 

বৃহস্পতিবার সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, ‘সিলেট জেলার ১৩টি উপজেলা ও ৫টি পৌরসভার সম্মেলনকে তদারকি করার জন্য এ সাংগঠনিক টিম কেন্দ্রের নির্দেশে গঠন করা হয়েছে। এরা সার্বক্ষনিক সম্মেলন সফল করতে সকল ধরনের প্রস্তুতি নিবেন। ইতিমধ্যে আমরা সর্বসম্মতিক্রমে তিনটি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা করেছি।’

সাংগঠনিক টিমের দায়িত্বে রয়েছেন কানাইঘাট উপজেলা ও পৌরসভায় আবুল কাহের শামীম ও ইশতিয়াক আহমদ সিদ্দিকি, বিয়ানীবাজার উপজেলা ও পৌরসভায় আশিক উদ্দিন চৌধুরী ও নাজিম উদ্দিন লস্কর, কোম্পানীগঞ্জ উপজেলায় আবদুল কাইয়ুম চৌধুরী ও আবুল কাশেম, ওসমানীনগর উপজেলায় অ্যাডভোকেট আবদুল গফফার ও অ্যাডভোকেট আশিক উদ্দিন, ফেলুগঞ্জ উপজেলা ও পৌরসভায় ময়নুল হক চৌধুরী ও আহমেদুর রহমান চৌধুরী মিলু, জৈন্তাপুর উপজেলায় আলী আহমদ ও মামুন রশিদ মামুন।

এছাড়া জকিগঞ্জ উপজেলা ও পৌরসভাতে আবদুল মান্নান ও মাজহারুল ইসলাম ডালিম, গোলাপগঞ্জ উপজেলা ও পৌরসভাতে আবদুল আহাদ খান জামাল ও মাহবুবুল হক চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলায় মাহবুবুর রব চৌধুরী ফয়ছল ও অ্যাডভোকেট হাসান আহমদ পাটেয়ারী রিপন, গোয়াইনঘাট উপজেলায় অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও শামীম আহমদ, বালাগঞ্জ উপজেলায় অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী ও ফখরুল ইসলাম ফারুক, বিশ্বনাথ উপজেলা ও পৌরসভাতে শাহ জামাল নুরুল হুদা ও সিদ্দিকুর রহমান পাপলু, সিলেট সদর উপজেলায় কামরুল হুদা জায়গীরদার ও আবুল কাহের শামীম।

এদিকে-  গতকাল সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সভায় গোলাপগঞ্জ পৌরসভা, বিয়ানীবাজার পৌরসভা ও বিশ্বনাথ উপজেলার সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। ঘোষিত তারিখ অনুযায়ী ৮ এপ্রিল গোপালগঞ্জ পৌরসভা, ৯ এপ্রিল বিয়ানীবাজার পৌরসভা ও ১০ এপ্রিল বিশ্বনাথ উপজেলার সম্মেলন অনুষ্টিত হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার