সিঁড়িতে মুখ থুবড়ে পড়লেন মোদি (ভিডিও)

Img

সিঁড়ি বেয়ে ওঠার সময় হোঁচট খেয়ে পড়ে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শনিবার কানপুরে গঙ্গার ঘাটে এ ঘটনাটি ঘটে। জাতীয় গঙ্গা পরিষদের প্রথম বৈঠক, নরেন্দ্র মোদি তাই গিয়েছিলেন কানপুরে। স্পিডবোটে চড়ে ‘নমামি গঙ্গে’ প্রকল্পে গঙ্গা সাফাইয়ের কাজ পরিদর্শন করার পরে ‘অটল ঘাট’-এর সিঁড়ি বেয়ে উঠছিলেন মোদি।

সেখানেই হঠাৎ মুখ থুবড়ে পড়েন তিনি। বরাবরের মতো আগে-পেছনে এসপিজি বাহিনী। আচমকা শ’খানেক টিভি ক্যামেরার, ছোটবড় নেতাকর্মীর, উত্তরপ্রদেশ ও কেন্দ্রীয় সরকারের কর্মীদের নিঃশ্বাস বন্ধ করে দিয়ে সিঁড়িতে হোঁচট খেলেন মোদি।

পড়েই গেলেন। মাথাটা প্রায় নুয়ে পড়ল সামনের দিকে। ছুটে এসে প্রধানমন্ত্রীকে ধরে তুললেন এসপিজি অফিসারেরা। মোদিও দ্রুত সামলে নিলেন নিজেকে।  

শনিবার নমামী গঙ্গের অনুষ্ঠানে গিয়েছিলেন মোদি।

সেখানে সিঁড়ি দিয়ে ওঠার সময় সামনের দিকে পড়ে যান তিনি। ধারণা করা হচ্ছে,  সিঁড়িতে হোঁচট খেয়ে পড়ে যান তিনি। ‘ন্যাশনাল হেরাল্ড’-এ প্রকাশিত খবরে সেই ভিডিও পোস্ট করা হয়েছে। গঙ্গা ঘাটের সিঁড়িতে ওঠার সময় সেই ঘটনা ঘটেছে। সঙ্গে সঙ্গে তাকে ধরে তোলা হয়। এবং দেখা গেল, কিছুটা পর-পরই ঘাটের ধাপের গায়ে হিন্দিতে লেখা রয়েছে— ‘সাবধান, উঁচু সিঁড়ি!’ এ ঘটনায় এখন পর্যন্ত কোনও মন্তব্য করেনি বিরোধী শিবির। যদিও ‘#মোদিফল্‌স’ ট্রেন্ডিং হয়েছে টুইটারে। ছড়িয়েছে রসিকতা। তবে রসিকতা মোদি শিবিরের পছন্দ হয়নি।

 

- সূত্র: আনন্দবাজার পত্রিকা
প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার