সাহারা খাতুনের মৃত্যুতে জাতীয় পার্টি চেয়ারম্যান এর শোক

Img

সাবেক স্বরাষ্ট্র ও টেলিযোগাযোগ মন্ত্রী, আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য এবং ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াত সাহারা খাতুনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, সাহারা খাতুন ছিলেন গণমানুষের জন্য এক নিবেদিত প্রাণ। তিনি সারা জীবন দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। মানুষের জন্য তাঁর অবদান অক্ষয় হয়ে থাকবে। তিনি বলেন, সাহারা খাতুনের মৃত্যুতে দেশের রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়েছে। 

সাবেক স্বরাষ্ট্র ও টেলিযোগাযোগ মন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে একই ভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গঁা এমপি।

পূর্ববর্তী সংবাদ

সাহারা খাতুন এর মৃত্যুতে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস এর শোক

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী, এডভোকেট সাহারা খাতুন এমপি এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

এক শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহানায়ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল থেকে তিনি আজীবন জননেত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত ও মহত্তম যোদ্ধা ছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগ তথা দেশের চরম দুঃসময়েও তিনি গণমানুষের অধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র রক্ষায় অগ্রগণ্য ভূমিকা রেখেছেন। 

মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, অ্যাডভোকেট সাহারা খাতুন আইনজীবী পরিবারের একজন অভিজ্ঞ সদস্যই নন, তিনি নির্ভরতার প্রতীক হয়ে আজীবন দলীয় নেতাকর্মীদের পাশে থেকেছেন। তার মৃত্যুতে দেশের আইনজীবী পরিবারে চরম শূন্যতা তৈরি হলো, আমি হারালাম এক পরম আপনজন।

ডিএসসিসি মেয়র মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার