সাবেক সাংসদ আবুল হাশেমকে অনুদান দিলেন রাষ্ট্রপতি

Img

ময়মনসিংহের  গফরগাঁও আসন থেকে ১৯৭০ ও ১৯৭৩ সালে নির্বাচিত আওয়ামীলীগ দলীয় এমপি, জাতির জনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমের চিকিৎসার জন্য এক লাখ টাকা দিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ।

শনিবার দুপুরে উপজেলার গফরগাঁও গ্রামে সাবেক এমপি আবুল হাশেমের বাড়িতে উপস্থিত হয়ে রাষ্ট্রপতির ভাই বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল আব্দুল হাই রাষ্ট্রপতির পক্ষে এই টাকার চেক সাবেক এমপি আবুল হাশেমের কাছে হস্তান্তর করেন। 

এ সময অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগ ময়মনসিংহের উপপরিচালক একেএম গালিব খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম, জনতা ব্যাংক ময়মনসিংহের ডিজিএম কামরুজ্জামান, সহকারি কমিশনার( ভূমি) কাবেরী রায়, উপজেলা আওয়ামী লীগ নেতা আশরাফ উজ জামান প্রমুখ। এ সময় রাষ্ট্রপতির ভাই বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল আব্দুল হাই মুক্তিযোদ্ধা হিসেবে তার প্রাপ্য এক মাসের সম্মনী ভাতা সাবেক এমপি আবুল হাশেমের চিকিৎসা সেবার জন্য অনুদান হিসেবে হস্তান্তর করেন।

রাষ্ট্রপতির ভাই প্রিন্সিপাল আব্দুল হাই বলেন, মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের এক সময়ের সিনিয়র রাজনৈতিক সহযোদ্ধা, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সাবেক এমপি আবুল হাশেমের নিয়মিত খোঁজ রাখেন রাষ্ট্রপতি এডভোকেট আব্দুল হামিদ। এই ধারাবাহিকতায় রাষ্টপতির তহবিল থেকে বর্ষীয়ান সাবেক এমপি আবুল হাশেমের চিকিৎসার জন্য একলাখ টাকা অনুদান দেওয়া হয়েছে।

সাবেক এমপি আবুল হাশেম রাষ্ট্রপতির অনুদান পেয়ে রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান এবং জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও তিনি কৃতজ্ঞতা জানান। তিনি দেশবাসীর কাছে তাঁর জন্য দোয়া চেয়েছেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার