সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে ৩ জন মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৭

Img

সাতক্ষীরা জেলা ব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক মামলার ৩ জন ও ৩ জন মাদক ব্যবসায়ীসহ ১৭ জন আসামীকে গ্রেফতার করেছে।অভিযানের সময় পুলিশ ৪২ বোতল ফেন্সিডিল ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে।

সোমবার(২২ জুলাই)সন্ধ্যা থেকে আজ মঙ্গলবার (২৩ জুলাই)সকাল পর্যন্ত আটটি থানার অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের মধ্যে সাতক্ষীরা সদর থানা থেকে ১ জন,কলারোয়া থানা থেকে ২ জন,তালা থানা থেকে ৬ জন,কালিগজ্ঞ থানা থেকে ২ জন,শ্যামনগর থানা থেকে ৩ জন,আশাশুনি থানা থেকে ৩ জনসহ ১৭ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মো. মিজানুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,আসামীদের বিরুদ্ধে মাদক ও নাশকতাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

পূর্ববর্তী সংবাদ

সাতক্ষীরায় শ্যামনগরে নদীতে মাছ ধরতে গিয়ে জেলের মৃত্যু

বুড়িগোয়ালিনী ইউনিয়নের দুর্গাপাটি খোল পেটুয়া নদীতে গত সোমবার সকাল ১১ টায় মাছ ধরতে গিয়ে জালের কাছি পায়ে পেঁচিয়ে পানিতে তলিয়ে জায়।

তার সংগীরা তাদের সাধ্য মত চেষ্টা করে ও ফায়ার সার্ভিসের কর্মকর্তা খুঁজে না পেয়ে আজ মঙ্গলবার সকাল ৯ টার সময় নীলডুমুর বি জি বি পল্টনের সামনে লাশ ভাসতে দেখে স্থানীয়রা।

কালিগঞ্জ থানার বনদোকাটি গ্রামের মৃত শহীদ মোড়লের ছেলে ফারুক হোসেন নিহত। নিহতের এক ছেলে এক মেয়ে।

শ্যামনগর থানার এএস আই তরিকুল ইসলাম লাশ উদ্ধার করে। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, আইনি জটিলতা না থাকলে পারিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার