সাকিব আল হাসানকে জাতীয় পার্টি চেয়ারম্যান এর অভিনন্দন

Img
ফাইল ছবি

শতাব্দীর সেরা ক্রিকেটারদের তালিকায় ওয়ানডেতে দ্বিতীয় এবং টেষ্টে ষষ্ঠ স্থান নির্বাচিত হওয়ায় বিশ্বসেরা অলরাউন্ডার সাবিক আল হাসানকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের।

শনিবার (৪ জুলাই) এক অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, সাকিব আল হাসান আমাদের অহংকার। শতাব্দীর সেরা ক্রিকেটারদের তালিকায় নির্বাচিত হয়ে সে আবারো বিশ্বের আসনে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি করেছেন। উদীয়মান ক্রিকেটারদের উদ্দীপ্ত করতে সাকিব আল হাসান অনুকরণীয় হয়ে থাকবে। জাতীয় পার্টি চেয়ারম্যান আশা প্রকাশ করে বলেন, নতুন প্রজন্মের কিক্রেটাররাও আগামী দিনে বিশ্ব ক্রিকেটে নৈপূণ্য দেখিয়ে সেরাদের তালিকায় নাম লেখাবেন। 

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপি প্রতিষ্ঠা করে সাকিব আল হাসানদের মত বিশ্বমানের খেলোয়ার তৈরিতে অবদান রেখেছেন।

পূর্ববর্তী সংবাদ

করোনায় পাট মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের মৃত্যু

বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্ম সচিব খুরশীদ আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন খুরশীদ আলম শুক্রবার রাত ১২টা ৫০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন বলে অফিসার্স ক্লাব, ঢাকার এক শোক বার্তায় জানানো হয়েছে।

তিনি ছিলেন বিসিএস ৮৬ ব্যাচের প্রশাসন ক্যাডারের সদস্য।

শোক বার্তায় অফিসার্স ক্লাবের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার