সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ নতুন ফোন আনছে ভিভো

Img

স্মার্টফোন প্রযুক্তির উদ্ভাবন ও নিত্যনতুন প্রযুক্তি নিয়ে আসার ধারাবাহিকতায় সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তিসহ নতুন স্মার্টফোন নিয়ে আসছে বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো।

ভিভো বাংলাদেশ জানায়, শিগগিরই বাংলাদেশের বাজারে ভিভোর ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন নিয়ে আসবে। স্মার্টফোনটিতে সাইড ফিঙ্গারপ্রিন্ট ছাড়াও ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে।

নতুন এ স্মার্টফোনটির দাম নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি ভিভো বাংলাদেশ।

তবে, করোনা মহামারি শুরুর পরে ওয়াই সিরিজের দুটি মিডরেঞ্জের ভিভো ওয়াই ৫০ ও ওয়াই ৩০ নিয়ে এসেছিল ভিভো। নতুন এ ফোনটিও মিডরেঞ্জের হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

পূর্ববর্তী সংবাদ

কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির অফিস উদ্বোধন

কেশবপুর উপজেলার পাঁজিয়া বাজারে আস্থা পল্লী উন্নয়ন সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির লিঃ শাখা অফিস রবিবার (৬ সেপ্টেম্বর) বেলা ১১টায় উদ্বোধন করা হয়েছে।

সমিতির সভাপতি আবু সালেহ মুসার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহার পরিচালনায় প্রধান অতিথি হিসাবে আস্থা পল্লী উন্নয়ন সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির শাখা অফিস উদ্বোধন ঘোষণা করেন পাঁজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সমবায় অফিসার নজরুল ইসলাম ও কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ।

আরো বক্তব্য রাখেন, সমাজসেবক প্রদীপ ব্যানার্জী, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, আস্থা সমিতির সহ-সভাপতি মকবুল হোসেন, তদারকি অফিসার ইন্দ্রজিৎ সাহা, সিনিয়র অফিসার আছিয়া খাতুন, নজরুল ইসলাম, জুনিয়র অফিসার মাহাদী হাসান প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠানে উপস্থিত সকলকে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক ও হ্যান্ডস স্যানিটাইজার প্রদান করা হয়।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার