সাংবাদিক ইয়ারব হোসেনের নামে মিথ্যা মামলা সাতক্ষীরা প্রেসক্লাবের নিন্দা

Img

সাতক্ষীরা প্রেসক্লাবের সম্মানিত সদস্য, সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক ও নির্বাহী কমিটির সদস্য ইয়ারব হোসেনের নামে চাঁদা বাজীর মিথ্যা মামলা দায়েরের জন্য সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে নিন্দা ও-প্রতিবাদ জানানো হয়েছে।

একই সাথে ঐই মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়ে বৃবিতি দিয়েছেন সাতক্ষীরা প্রেসক্লাবে সভাপতি অধ্যক্ষ আবু আহমেদে, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক এম শাহীন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল, দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন, জি.এম আদম শফিউল্লাহ ও কৃষ্ণ মোহন ব্যানার্জীসহ সাতক্ষীরা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

পূর্ববর্তী সংবাদ

রাজশাহীর গোদাগাড়ীতে আমবোঝাই ট্রাক উল্টে ২ ব্যবসায়ী নিহত

গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কামারপাড়া এলাকায় আম ভর্তি ট্রাক উল্টে ঘটনাস্থলেই দুই আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

আজ ভোর সাড়ে ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ আরও দু'জন আহত হয়েছেন। 

তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

সড়ক দুর্ঘনায় নিহত আম ব্যবসায়ীরা হলেন- যশোর জেলার ঝিকড়াগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫০)।

প্রত্যক্ষদর্শীর বরাতে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ভোরে আম বহনকারী একটি মিনিট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। ট্রাকটি উপজেলার কামারপাড়া এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের খাদে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ওসি জাহাঙ্গীর আরো জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার