সরাইলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যা মামলা

Img

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পূর্ব বিরোধের জেরে সিএনজিচালিত অটোরিকশাচালক নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামকে প্রধান করে মোট ৩৮ জনকে আসামি করা হয়েছে। 

শনিবার সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা সরাইল থানার এসআই জসিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান সাইফুল ইসলাম ও সাবেক চেয়ারম্যান কাশেম আলীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। গত ৭ এপ্রিল দুপুরে সাবেক চেয়ারম্যান কাশেম আলীকে রাস্তায় পেয়ে চেয়ারম্যান সাইফুল ইসলামের লোকজন লাঞ্ছিত করে। পুনরায় একই দিন সন্ধ্যায় স্থানীয় বাজারে চেয়ারম্যান সাইফুলের লোকজন সাবেক চেয়ারম্যান কাশেম আলীর লোকজনকে পেয়ে লাঞ্ছিত করার চেষ্টা করে। এই ঘটনার জের ধরে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি হয়। হাতাহাতির জেরে বর্তমান চেয়ারম্যানের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাবেক চেয়ারম্যানের লোকজনের বাড়িতে হামলা করে।

এ সময় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বল্লমের আঘাতে গুরুতর আহত হয় দেলোয়ার হোসেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

মামলার তদন্ত কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, নিহতের ঘটনায় তার মা বাদী হয়ে শুক্রবার মামলাটি দায়ের করেন। মামলায় পাকশিমুল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামকে প্রধান আসামি করে মোট ৩৮ জনকে আসামি করা হয়েছে। এরইমধ্যে এ ঘটনায় এজাহার নামীয় চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার