সরাইলে আলোর ছোয়াঁ সংঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Img

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা নোয়াগাঁও ইউনিয়নের বছিউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্টানের আয়োজন করা হয়। 

শনিবার বিকাল ৪টায় প্রায় শতাধিক  পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অনুষ্টানের প্রধান অথিতি ও বিশেষ অথিতি বৃন্দ।

মানবতার আলোর ছোয়াঁ সংঘঠনের সভাপতি মো. মনিরুল ইসলাম এর পরিচালনায় সভাপতিত্ব করেন বছিউড়া গ্রামের কৃতিসন্তন বিশিষ্ট ব্যাবসায়ী ও শিল্পতি আলহাজ্ব মো. রফিকুল ইসলাম।

অনুষ্টানে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মো.আইনুল ইসলাম, হাফেজ মাওলানা মুফতি শাহআলম, মুফতি জহিরুল ইসলাম, মো.সিরাজুল ইসলাম, মো. নুরআলী, মাওলানা নুরে আলম, মো. শরীফ উদ্দিনসহ মানবতা আলোর ছোয়াঁ সংগঠনের সদস্যবৃন্দ এলাকার গণ্যমান্য ব্যাক্তিসহ আরোও অনেকেই।

পূর্ববর্তী সংবাদ

জগন্নাথপুর পৌরসভা নির্বাচন: নৌকা চান ৬ নেতা

আসন্ন জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে কেন্দ্র করে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভা থেকে ৬ জন প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান। নিজেদের মধ্যে সমঝোতা না হওয়ায় ছয় প্রার্থীর নাম সংশ্লিষ্ট স্থানে প্রেরণ করার সিদ্ধান্ত নিয়েছেন। 

শনিবার (৫ ডিসেম্বর) দুপুরে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংগঠনের উপজেলা ও পৌর শাখার উদ্যোগে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়। 

পৌর আওয়ামী লীগ সভাপতি ডা. আবদুল আহাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূঁইয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা, পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বশীলরা বক্তব্য দেন। 

এসময় সভায় উপস্থিতি থেকে দলীয় প্রার্থী হিসেবে ছয় প্রার্থী তাঁদের নাম ঘোষণা দেন। তাঁরা হলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য ও জেলা পরিষদ সদস্য হাজী মাহতাব উল হাসান সমুজ, বর্তমান মেয়র মিজানুর রশীদ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সদস্য ও যুক্তরাজ্যের মিডল্যান্ড আওয়ামী লীগের সহসভাপতি আকমল খান ও প্রচার সম্পাদক আব্দুল জব্বার।

গত বুধবার নির্বাচন কমিশন দ্বিতীয় দফায় জগন্নাথপুর পৌরসভাসহ দেশের ৬১টি পৌরসভার তফশিল ঘোষণা করে। ইভিএম-এ ভোট গ্রহণ হবে বলে ইসি জানিয়েছে।

তফশিল ঘোষণার পর ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ তাঁদের দলীয় প্রার্থীর নাম প্রস্তাব করে কেন্দ্রীয় সেলে জমা দেয়ার নির্দেশ দেয়। এরই প্রেক্ষিতে আজ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রার্থী যাচাই-বাচাই করতে এক যৌথ সভা আয়োজন করে।

জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারাণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন, জেলা কমিটির নির্দেশনায় দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য আমরা সভা করেছি। তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিত্বে মনোয়ন প্রত্যাশীর নাম জেলা কমিটির নিকট পাঠানো হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার