সরকারি কর্মকর্তাদের নিরাপদ খাদ্য নিশ্চিত করতে নির্দেশ খাদ্যমন্ত্রীর

Img

নিরাপদ এবং ভেজালমুক্ত খাদ্য নিশ্চিত করতে সব কর্মকর্তাদের প্রতি নির্দেশ দিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এসময় তিনি বলেন, যেকোনো মূল্যে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হবে। আজ বুধবার সকালে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, খাদ্যে ভাজাল রোধে সভা সেমিনারের পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত অব্যাহত রাখতে হবে। আমরা নিরাপদ খাদ্য নিশ্চিতে জিরো ট্রলারেন্স। পাশাপাশি সাংবাদিকদের খাদ্য নিয়ে সংবাদ পরিবেশনে সঠিক তথ্য তুলে ধরার আহ্বান জানান তিনি।

জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার ইকবাল হোসেন নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মো. আব্দুল বারী, সিভিল সার্জন ডা. মোমিনুল হক, নওগাঁ পৌর মেয়র ও জেলা বিএনপির সভাপতি নাজমুল হক সনি, জেলা খাদ্য নিয়ন্ত্রণ কামাল হোসেনসহ জেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের প্রধানগণ।

পূর্ববর্তী সংবাদ

ডুমুরিয়ার জনপ্রিয় মুখ উপজেলা চেয়ারম্যান খান আলী মুনসুর আর নেই

খুলনার ডুমুরিয়া উপজেলা বিএনপির সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আলী মুনসুর (৬০) আর নেই (ইন্নালিল্লাহি…রজিউন)।

আজ বুধবার সকাল সাড়ে ৯টায় মহানগরীর ফরটিস এসকর্টস হার্ট ইনস্টিটিউটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। খুলনা জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এসএম শফিকুল আলম মনা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ভোরে তিনি ডুমুরিয়ার ভান্ডার পাড়ার বাসায় বুকে ব্যথা অনুভব করলে তাকে ফরটিস এসকর্টস হার্ট ইনস্টিটিউটে ভর্তি করা হয়।সেখানে তার মৃত্যু হয়। মরহুমের জানাজা ও দাফন সম্পর্কে পারিবারিবভাবে পরে সিদ্ধান্ত জানানো হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার