শ্রীমঙ্গলে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Img

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৪৫পিছ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। শনিবার বিকেলে উপজেলার খেঁজুরীছড়া এলাকা থেকে রুবেল মিয়া (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। এর আগে শুক্রবার সন্ধ্যায় শহরের মৌলভীবাজর রোড থেকে রুবেল মিয়া (২৫) নামের আরেক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

আটককৃত রুবেল কলেজ রোডের গিয়াস মিয়ার বাসার ভাড়াটিয়া আব্দুল মালিকের ছেলে এবং আরেক রুবেল আলিশারকুল এলাকার মৃত ফারুক মিয়ার ছেলে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক মাদক ব্যবসায়ীদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল তিনটার দিকে খেঁজুরীছড়া চা বাগানের নাচ ঘরের সামনে থেকে ৩০পিছ ইয়াবাসহ রুবেলকে আটক করা হয়।

অন্যদিকে শুক্রবার সন্ধ্যে সাতটার দিকে শহরের মৌলভীবাজার রোডস্থ স্বপন দেব এর মার্কেটের সামনে থেকে রুবেলকে ১৫পিছ ইয়াবাসহ আটক করা হয়। তাদের নামে মাদক আইনে মামলা করা হয়েছে এবং উভয় রুবেল মিয়াই পেশাদার মাদক ব্যবসায়ী বলেও তিনি জানান।

পূর্ববর্তী সংবাদ

কসবায় বালু চাপায় এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বালুচাপায় কেফায়েত উল্লাহ (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

আজ শনিবার সকালে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের জয়নগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

কেফায়েত উল্লাহ উপজেলার বাদৈর ইউনিয়নের বর্ণী গ্রামের জালাল মিয়ার ছেলে। সে জয়নগর লিয়াকত আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কেফায়েত উল্লাহ গোপীনাথপুর ইউনিয়নের বিঞ্চুউড়ী গ্রামে খালুর বাড়িতে থেকে লেখাপড়া করতো। সকালে বাড়ির পাশে খেলতে যায়।

সেখানে ড্রেজার দিয়ে জমা করে রাখা বালুর ঢিবির উপরে ওঠে কেফায়েত উল্লাহ। এক পর্যায়ে বালু ধসে পড়লে চাপা পড়ে সে।

পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কসবা থানার ওসি আব্দুল মালেক জানান, ঘটনাটি মর্মান্তিক। পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার