শেরপুর ক্ষুদ্র পরিসরে জন্মাষ্টমী উৎসব পালন

Img

বগুড়ার শেরপুর রামচন্দ্র পুড়পাড়া সার্বজনীন দুর্গা মন্দিরে শ্রী শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে স্বপ্ল পরিসর আকারে ক্ষুদ্র শিশু কিশোর ও মহিলদেরকে নিয়ে গীতাপাঠ, শঙ্খধনী ও উলুধ্বনি অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ও শেরপুর টাউন ফাঁড়ির ইনচার্জ হারুন উর রশিদসহ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কুমার কুন্ডু, পূজা উদযাপন পরিষদের কষাধাক্য অপরেশ বসাক, সাপ্তাহিক তথ্যমালা পত্রিকার সম্পাদক সাংবাদিক সুজিত বসাক, ব্যবসায়ী শুম্ভ রায়, অশোক সরকার, সুনন্দ বসাক ও মন্দিরের সভাপতি বাবু সঞ্জয় সরকার ও মন্দিরের পুরোহিত জয়ন্ত চক্রবর্তী, অনুপ চক্রবর্তী প্রমুখ।

উক্ত অনুষ্ঠানটি বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরণীর মাধ্যমে সমাপ্ত করা হয়।

পূর্ববর্তী সংবাদ

ইসলাম ধর্ম গ্রহণ করলেন সংগীত শিল্পী প্রিয়াঙ্কা

সিলেটের ওসমানীনগর উপজেলার বাসিন্দা প্রিয়াঙ্কা নামের এক সঙ্গিত শিল্পী ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। বর্তমানে তার নাম আয়েশা সিদ্দিকা রাখা হয়েছে।

এ বিষয়ে সঙ্গীত শিল্পী প্রিয়াঙ্কা হলফনামায় উল্লেখ করেন, ছোটবেলা থেকে মুসলমান বান্ধবীর সাথে মেলামেশা ও পবিত্র কুরআন, হাদিস জেনে বুঝে তিনি ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেন।

গত ৩ আগস্ট চট্রগ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে নোটারি করে স্থানীয় আলেমের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন। বর্তমান থেকে তিনি আয়েশা সিদ্দিকা নামেই সর্বত্র পরিচিত হবেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার