শিশুবক্তা রফিকুল ইসলামের মুক্তির দাবিতে নেত্রকোনায় সংবাদ সম্মেলন

Img

আলোচিত শিশু বক্তা মাওলানা রফিকুল ইসলাম মাদানীর নি:শর্ত মুক্তির দাবীতে নেত্রকোণায়  সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৭ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে নেত্রকোণা জেলা  প্রেসক্লাব ক্যান্টিনে বাংলাদেশ হেফাজত ইসলাম নেত্রকোনা জেলা শাখা ও তার পরিবারবর্গের ব্যানারে এই সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়েছে।

এসময় সংবাদ সম্মেলণে উপস্থিত ছিলেন- বাংলাদেশ হেফাজত ইসলাম কেন্দ্রীয় কমিটি ও জেলার শাখার সদস্য মাওলানা আব্দুল কাইয়ুম, হেফাজত ইসলামের নেত্রকোণা জেলা শাখার সদস্য মাওলানা আসাদুর রহমান আসাদ, চাচাতো ভাই নজরুল ইসলাম, রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়াসহ নেত্রকোণা জেলা হেফাজত ইসলামের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলণে মাওলানা রফিকুল ইসলাম মাদানীর বড় ভাই রমজান মিয়া বলেন, মাদানী গত সোমবার (০৫ এপ্রিল) ঢাকা থেকে তার গ্রামের বাড়ী নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার ঘাগড়া ইউনিয়নের লেটিকান্দা গ্রামে আসে।

মঙ্গলবার (০৬ এপ্রিল) ময়মনসিংহের হালুয়াঘাটে ওয়াজ মাহফিল শেষে রাতে গ্রামের বাড়ীতে অবস্থান নেয়। পরে রাত ২টার দিকে কালো পোষাক পরিহিত র‍্যাব পরিচয়ে বেশ কয়েকজন তার গ্রামের বাড়ী থেকে তাকে তুলে নিয়ে যায়। তার নি:শর্ত মুক্তির দাবী করেন তিনি।

এসময় অন্যান্য বক্তারা বলেন, তাকে নি:শর্ত মুক্তি না দিলে আগামীকাল (০৮ এপ্রিল) বৃহস্পতিবার মানববন্ধনসহ কঠোর আন্দোলনের হুমকি প্রদান করা হয়। 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার