আজ মঙ্গলবার পাঁচবিবির ৩৫ বছরের ঐতিহ্যবাহী সংগঠন শিক্ষার্থী সমিতি পাঁচবিবির ঈদ পুনমিলনী, সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান সফলভাবে অনুষ্ঠিত হয় পাঁচবিবি উপজেলা পরিষদ মিলনায়তনে।

এক মিনিট জাতীয় শোক দিবসের নিরবতা পালন ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসাবে   উপস্থিত ছিলেন -শিক্ষার্থী সমিতি পাঁচবিবি ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব রেজাউল হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার সহকারী অধ্যাপক হারুন-অর-রশীদ, সম্মানিত উপদেষ্টা জনাব আক্তারুজ্জামান বাবু, আবু হাসনাত মন্ডল হেলাল, উপজেলা চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, উপদেষ্টা শিশু বিশেষজ্ঞ ডাঃমনিরুজ্জামান মানিক, এ্যাডঃমাফিজুল ইসলাম সরকার, আজাদ আলী, রেদওয়ানুল হক রাজু, আবু রায়হান মুকুল, নুর ইসলাম লিমন, মোঃ জহুরুল ইসলাম সরকার, সাহিত্যিক ও মুক্তিযোদ্ধা গবেষক আমিনুল হক বাবুল, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রভাষক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৮ জন বিসিএস ক্যাডার, ৫ জন প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতি স্কাউট এ্যাওয়ার্ড অর্জনকারী, ২০০ জন এসএসসি ও ১৫ জন এইচএসসি তে  এ+ অর্জনকারীকে সংবর্ধনা প্রদান করা হয়। 

এছাড়াও অনুষ্ঠানে লাইব্রেরীর ২ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয় পুলক চন্দ্র দাস কে সাধারণ সম্পাদক করে। 

অনুষ্ঠানে ঈদ অনুভূতি,  ম্যাজিক বক্স ও দর্শক পর্ব,লাইব্রেরি সদস্যদের লটারি, লাকী কুপন ও বাঁশের চারা গাছ উপহারের আয়োজন ছিল।