শাহজাদপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষ রোপণ কর্মসূচি

Img

মুজিবশতবর্ষ ঘিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত জাতীয় বৃক্ষ রোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে কাজ করছে দেশের সব জেলার স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। এরই অংশ হিসেবে সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করেছে শাহজাদপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

মঙ্গলবার দিনব্যাপী এ বৃক্ষ রোপণ কার্যক্রম পরিচালনা করেন শাহজাদপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবে ওয়াহিদ শেখ কাজল। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা বিদ্যুৎ, নেসারুল হক, মোল্লা মোঃ রুবেল, আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

পূর্ববর্তী সংবাদ

করোনায় আক্রান্ত হয়ে খুলনায় ক্রীড়া সংগঠক রফিকুল ইসলামের মৃত্যু

করোনাভাইরাস আক্রান্ত হয়ে খুলনায় সরদার রফিকুল ইসলাম (৬৮) নামে এক ক্রীড়া সংগঠকের মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার ভোর ৪টার দিকে খুলনা করোনা ডেডিকেটেড ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রফিকুল ইসলাম পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের উত্তর শলুয়া গ্রামের মৃত আব্দুল জব্বার সরদারের মেজ ছেলে। তিনি নগরীর ৮ নম্বর মির্জাপুর রোডের বাসিন্দা।

সরদার রফিকুল ইসলাম ছিলেন, খুলনা জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি ও প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট ক্লাব, কপিলমুনি ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (কেকেএসপি) পরিচালক। 

সরদার রফিকুল ইসলাম খুলনা আবাহনী ক্রীড়া চক্র, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও সোনালী অতীত ক্লাবের আজীবন সদস্য ছিলেন। ক্রিকেট ক্লাব ছাড়াও তার ভলিবল, হ্যান্ডবল, বাস্কেটবলসহ আরো বেশ কয়েকটি টিম রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দীন আহমেদ বলেন, রফিকুল ইসলাম করোনা পজিটিভ নিয়ে সোমবার রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। ভোর ৪টায় তার মৃত্যু হয়। তিনি কিডনি ও হার্টের রোগে ভুগছিলেন। এ নিয়ে খুলনায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩৬ জনে। 
এদিকে ক্রীড়া সংগঠক রফিকুল ইসলামের গ্রামের বাড়িতে মঙ্গলবার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানা গেছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার