শারীরিক সম্পর্কে কোন পজিশন পছন্দ? প্রশ্নে উত্তরে আলিয়ার সোজা কথা!

Img

মহেশ ভাট কন্যা আলিয়া সোজাসাপ্টা কথা বলে এর আগেও খবরের শিরোনাম হয়েছেন। বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবি নিয়ে। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন রণবীর কাপূর। জোর গুঞ্জন একে অপরের প্রেমে মজেছেন বলিউডের এই দুই তারকা। প্রায়ই তাদের দেখা যায় একসঙ্গে।

রণবীরও জানিয়েছেন যে তারা ডেট করছেন। আলিয়াও জানিয়েছেন রণবীরের প্রতি তার ক্রাশের কথা। বিয়ে নিয়ে সম্প্রতি আলিয়া বলেন, বিয়ের আগে সঙ্গীর সঙ্গে সহবাস করতে চাই না।

আমি বিয়ে করেই ওর সঙ্গে থাকব। আর আমি সন্তানের কারণেই বিয়ে করব। যখন মনে হবে এবার আমার সন্তান চাই, তখনই বিয়ে করে ফেলব। তবে আমি বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। এ ছাড়া আমি ভেবেচিন্তেও সিদ্ধান্ত নিই না। অনেকের মনে হচ্ছে- আমি ৩০ বছর বয়সে গিয়ে হয়তো বিয়ে করব।

কিন্তু এর আগেও বিয়ে করে সবাইকে চমক দিতে পারি। যে কোনো সময় বিয়ে করতে পারি। আলিয়ার ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনও এগিয়ে চলেছে। তার অভিনীত ‘রাজি’ ছবিটি বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে।

পূর্ববর্তী সংবাদ

বেগম খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দিন : অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

রাজনীতির ঊর্ধ্বে উঠে মানবিক বিবেচনায় সুচিকিৎসা নেয়ার সুবিধার্থে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তার আইনজীবী অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন। রাজধানীর মালিবাগের বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই আহ্বান জানান।

খালেদা জিয়ার আইনজীবী খন্দকার মাহবুব হোসেন বলেন, দীর্ঘ ৪ মাস কারাবন্দি থেকে খালেদা জিয়ার রোগ আরও বৃদ্ধি পেয়েছে। এবার তার জীবনের আশঙ্কার সৃষ্টি হয়েছে। তাকে দ্রুত চিকিৎসার জন্য প্যারোলে মুক্তি দিন। যেহেতু আপিল বিভাগে তার জামিন নিয়ে কয়েকটি মামলা পেন্ডিং আছে, আপিল বিভাগে জামিনের বিষয়ে শুনানি রয়েছে ২৪ জুন। এছাড়া ঈদের কারণে উচ্চাদালত ও নিম্নাদালাত বন্ধ। এই অবস্থায় আইনি প্রক্রিয়ায় তাকে মুক্তি দেয়া সম্ভব নয়। সুতরাং তার চিকিৎসার জন্য একটাই পথ খোলা রয়েছে, তা হচ্ছে প্যারোলে মুক্তি।

খালেদা জিয়াকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসার প্রস্তাব দেয়া হবে, স্বরাষ্ট্র মন্ত্রীর এমন মন্তব্যের বিষয়ে তিনি বলেন, যেহেতু ইউনাইটেড হাসপাতালে তিনি (খালেদা জিয়া) চিকিৎসা করাতে ইচ্ছুক, তার ইচ্ছার গুরুত্ব দেয়া উচিত। তার চিকিৎসার দায়িত্ব যেন সরকার না নেয়।

সামরিক শাসনের সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও প্যারোলে মুক্তি পেয়েছিলেন উল্লেখ করে তিনি আরও বলেন, সেনাশাসনের সময় বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এভাবে মুক্তি পেয়েছিলেন এবং তিনি চিকিৎসার সুযোগ পেয়েছিলেন। এমনকি তিনি প্যারোলে মুক্ত হয়েই বিদেশে গিয়ে চিকিৎসা নিয়েছেন। খালেদা জিয়াকেও সেই সুযোগ দেয়া উচিত বলেও মনে করেন তার এই আইনজীবী।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার