শাজাহানপুরে ব্যাংক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে ছিনতাই

Img

বগুড়ার শাজাহানপুরে প্রকাশ্যে দিনের বেলা সোনালী ব্যাংক নন্দীগ্রাম উপজেলা শাখার ম্যানেজার ও সিনিয়র অফিসারকে ছুরিকাঘাত করে নগদ টাকা ও ভল্টের চাবি ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার পর ব্যাংকে পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার (৫ মে) সকাল ১০ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর থানার জোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখার ম্যানেজার মতিউর রহমান (৫০) এবং সিনিয়র অফিসার আতাউর রহমান (৪৫) । তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বগুড়া শহর থেকে মটর সাইকেল যোগে মঙ্গলবার সকালে তারা কর্মস্থল নন্দীগ্রাম যাচ্ছিলেন। সকাল ১০ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে জোড়া নামক স্থানে দুর্বৃত্তরা পথরোধ করে। এরপর তাদেরকে উপুর্যপরি ছুরিকাঘাত করে ভল্টের চাবি, নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নেয়। প্রকাশ্যে এ ঘটনা ঘটলেও মহাসড়কে চলাচলকারী যানবাহনের লোকজন তাদেরকে উদ্ধারে এগিয়ে আসেননি। দুর্বৃত্তরা চলে গেলে আশেপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এ দিকে ব্যাংকের ভল্টের চাবি খোয়া যাওয়ার খবর পেয়ে সোনালী ব্যাংক নন্দীগ্রাম শাখায় পুলিশ মোতায়েন করা হয়। ব্যাংকে যাতায়াতকারী লোকজনকে নজরদারিতে রাখা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন ম্যানেজার মতিউর রহমান বলেন, দুইজনের কাছ থেকে নগদ প্রায় ১০ হাজার টাকা,ভল্টের চাবিসহ ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ছুরিকাহত দুজনের অবস্থা উন্নতির দিকে। ঘটনার পর পরই পুলিশ অভিযান শুরু করেছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার