লেবাননে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিশুর মৃত্যু

Img

লেবানন বৈরুতে বারবির মাকাসসা হাসপাতাল এলাকায় সাবরা বাজারের সবজী ব্যবসায়ী খোরশেদ আলমের ৪ বছর বয়সের শিশু সন্তান মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা গেছে। রবিবার রাত সাড়ে আটটায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতের মা জানান, শিশুটিসহ সে নিজ বাসা থেকে অন্য এক বাসায় যেতে  রাস্তা পারাপারের সময়  দ্রুতগামী একটা প্রাইভেট কারের নিচে পড়ে যায় তার শিশু বাচ্চাটা। তখন গুরুতর আহত অবস্থায় ওই ঘাতক গাড়ি দিয়েই হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। 

বর্তমানে শিশুটির মরদেহ স্থানীয় একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। শিশুটির বাবা লেবাননে সুপরিচিত "বাংলা বাজার" সাবরা বাজারে কাঁচা শাক সবজি বিক্রেতা খোরশেদ আলম। তার দেশে বাড়ি ঢাকা কামরাঙ্গীরচর। 

একমাত্র সন্তানকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েন খোরশেদ আলম। লেবাননস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ করে বলেন, সুষ্ঠু তদন্ত করে তার সন্তানের ন্যায্য বিচারের দাবী জানান। তাছাড়া ঘাতক গাড়ী চালককে আইনের আওতায় এনে তার শাস্তির ব্যবস্থা করারও অনুরোধ জানান শিশু হারা পিতা খোরশেদ আলম। 

এদিকে, শিশুটির অকাল মৃত্যুতে সাবরা বাজার ব্যবসায়ীদের মাঝে শোকের ছায়া নেমে আসে এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান তারা। তাছাড়া লেবাননস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়ে শিশুটির মরদেহ আইনী প্রক্রিয়া শেষে দাফনের ব্যবস্থা করতেও অনুরোধ জানান তারা।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার