লালমনিরহাটে ট্রেনের সঙ্গে ট্রাকের ধাক্কা, আহত ১০

Img

লালমনিরহাটের বুড়িমারীতে ট্রেনের সঙ্গে পাথরবোঝাই একটি ট্রাকের ধাক্কার ঘটনা ঘটেছে। 

শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরের দিকে লালমনিরহাটের বুড়িমারী রেলরুটের বুড়িমারী স্টেশনের ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রেনচালক জহুরুল ইসলামসহ ১০ যাত্রী আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, বুড়িমারী স্টেশন থেকে ছেড়ে আসা বুড়িমারী কমিউটার ট্রেনটি যাত্রী নিয়ে লালমনিরহাটের দিকে ছেড়ে যায়। ট্রেনটি স্টেশন থেকে ৭শ মিটার দূরে ঘুন্টি এলাকায় পৌঁছলে পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। তবে দুর্ঘটনা ঘটতে যাচ্ছে বুঝতে পেরে ট্রাকচালক ও হেলপার ট্রাক থেকে লাফিয়ে পড়ে প্রাণে রক্ষা পান। তবে ট্রেনচালক জহুরুলসহ ট্রেনের ১০ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।  

বুড়িমারী স্টেশন মাস্টার মোকছেদ আলী জানান, দুর্ঘটনার কারণে ট্রেনের সামনের অংশের কিছুটা ক্ষতি হয়েছে। যার কারণে ট্রেন চলাচল সাময়িক বন্ধ ছিল। তবে আধা ঘণ্টা পরই ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ

ডোপ টেস্টে পজিটিভ: চাকরিচ্যুত হচ্ছেন ২৬ পুলিশ সদস্য

ডোপ টেস্টে পজিটিভ পুলিশের ২৬ সদস্যকে চাকরিচ্যুতের প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকালে মিরপুরে ডিএমপির ট্রাফিক মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) কার্যালয়ের উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার বলেন, মাদকের বিষয়ে সন্দেহভাজন পুলিশ সদস্যদের ডোপ টেস্টে ২৬ সদস্যের পজিটিভ রিপোর্ট এসেছে। তাদের চাকরিচ্যুতের প্রক্রিয়া শুরু হয়েছে।

তিনি বলেন, আমাদের বিশ্বাস, এভাবে ব্যবস্থা নিতে পারলে বাকিদের জন্য সুস্পষ্ট মেসেজ যাবে যে, আমরা কাউকে ছাড় দিচ্ছি না। একজন সাধারণ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে যেভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে ঠিক একইভাবে মাদকের সঙ্গে সম্পৃক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ সময় ডিএমপির অতিরিক্ত কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার