লক্ষ্মীপুরে আরও ৫৩ জনের করোনা পজেটিভ

Img

লক্ষ্মীপুরে গত ২৪ ঘন্টায় ১২৯টি নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত হয়েছে এক হাজার ৪১৭ জন। জেলায় করোনায় নতুন করে কেউ মারা যায়নি; মোট মৃত্যু ৩১ জন। মোট সুস্থ হয়েছেন ১ হাজার ১১৫ জন।

শুক্রবার (৩১ জুলাই) রাতে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এসব তথ্য জানা গেছে।

নতুন শনাক্তের মধ্যে সদর উপজেলায় ৪৬ জন, রামগতি ৬ উপজেলায় ২ জন ও রায়পুর উপজেলায় ১ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের মতে, লক্ষ্মীপুরে এখন পর্যন্ত ৮২৬০টি নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট পাওয়া গেছে ৮০৯১টি।

জেলায় মোট পজেটিভ ১৪১৭ জনের মধ্যে সদর উপজেলায় ৮৫০ জন, রায়পুর উপজেলায় ১২১ জন, রামগঞ্জ উপজেলায় ১৯৬ জন, কমলনগর উপজেলায় ১৬৩ জন ও রামগতি উপজেলায় ৮১ জন।

হাসপাতালে ভর্তি আছে ১৬ জন ও হোম আইসোলেটেড চিকিৎসাধীন ২৫২ জন। অন্যত্র চিকিৎসাধীন ৩ জন।

জেলায় এ পর্যন্ত সর্বমোট ৭৫ জন করোনা উপসর্গ সহ মারা যান। তাদের সকলের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে মৃত্যুর পর ২৬ জনের করোনা সনাক্ত হয়েছে। অপর ৫ জন শনাক্ত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গত ২৪ ঘন্টায় আইসোলেশনে ভর্তি হয়েছেন ৩ জন; মোট আইসোলেশনে ভর্তি ২৪৪ জন। গত ২৪ ঘন্টায় আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন ৩ জন; আইসোলেশন থেকে মোট ছাড়পত্র দেওয়া হয়েছে ২৩৬ জন।

গত ২৪ ঘন্টায় কোয়া‌রেন্টাইনে গেছে ২০৮ জন; এ পর্যন্ত মোট কোয়া‌রেন্টাইন ১৮৮৬৭ জন।

গত ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন শেষ করেছেন ১৩৮ জন; মোট কোয়ারান্টেইন সম্পন্ন করেছেন ১৮৩৭৭ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে আছে ৪৯০ জন।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার