লকডাউনে সংকটে থাকা মালয়েশিয়া প্রবাসীদের মাঝে মানবিক সহযোগিতা অব্যাহত

image
image
image
image

টানা লকডাউনে বহু মাত্রিক সংকটে থাকা মালয়েশিয়া প্রবাসীদের মাঝে মানবিক সহযোগিতা অব্যাহত রেখেছে মারুফ গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি। বাংলাদেশি প্রতিষ্ঠান মারুফ গোল্ডেন রোজ করোনা পেনডেমিকের গত বছরের ন্যায় এবারও কর্মহীন প্রবাসীদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার (১৮ জুলাই) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কোম্পানির সুবাংজায়া কার্যালয় থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়। প্রবাসীদের মধ্যে রয়েছে বাংলাদেশ, পাকিস্তান, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, নেপাল ও থাইল্যান্ড এর নাগরিক। 

মালোশিয়ায় দীর্ঘদিন টানা লকডাউনের ফলে বেশির ভাগ বিদেশি কর্মী কর্মহীন হয়ে পড়ে মানবেতর জীবন যাপন করছেন। 

মারুফ গোল্ডেন রোজ এর জেনারেল ম্যানাজার মোঃ শাহাজাহান মিয়ার উদ্যোগে ত্রান ও ঈদ উপহার সামগ্রী বিতরণের অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, মারুফ গোল্ডেন রোজ এর চেয়ারম্যান কুমিল্লা সদর কালিরবাজার ইউনিয়নের কৃতি সন্তান মোঃ মনিরুজ্জামান মাসুম এবং কোম্পানির স্থানীয় ডিরেক্টর কুয়াং কেং তং।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সুবাংজায়ার থানার অফিসার ইনচার্জ  মুহাম্মদ রোসলান।

করোনার মহামারী থেকে মুক্তির জন্য দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, মোঃ আলী হোসেন।

পরিচালনা ও খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা করেন, মালোশিয়ান প্রবাসী কল্যাণ ব্যাক্তিত্ব জনাব মোঃ আবু কাওছার ভুইয়া।

সার্বিক সহযোগিতায় ছিলেন, মারুফ গোল্ডেন রোজ এর অপারেশন ইনচার্জ জনাব মোহাম্মদ মোতালেব হোসেন খোকা, এবং অপারেশন অফিসার কামরুল হোসেন হৃদয়, মার্কেটিং ম্যানেজার মোঃ শাহিন ও আইটি  কর্মকর্তা ওমর ফারুক। এসময় দুই শতাধিক প্রবাসীর মাঝে মানবিক সহযোগিতা বিতরণ করা হয়। এই মহামারির সময় এসব সামগ্রী পেয়ে প্রবাসী সন্তোষ প্রকাশ করেন।

কোম্পানির চেয়ারম্যান মনিরুজ্জামান মাসুম বলেন, আমরা প্রতিবছর এই করোনায় সংকট কালে ক্ষতি গ্রস্থদের মাঝে মানবিক সহযোগিতা বিতরণ করছি এই সহযোগিতা অব্যাহত থাকবে। 

 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার