রোগমুক্তির কামনায় মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের দোয়া ও আলোচনা

Img

করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু ও তার সহধর্মিণীর সুস্থতায় মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধ্যায় কুয়ালালামপুর হোটেল রিজেন্সী এর বল রুমে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জালাল উদ্দিন সেলিমের সভাপতিত্বে সঞ্চালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  বিএম রাসেল ও স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফরুক শিকদার শান্ত।

প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না। পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন, মাওলানা মোঃ একরামুল হক ও মাওঃ মোঃ মফিজুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়েছে। প্রধান বক্তা মহানগর আওয়ামী লীগের সভাপতি এ আর মোঃ মামুন। 

বিশেষ অথিতি ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাসেল মোল্লা, সিনিয়র সহ সভাপতি মফিজুল ইসলাম আরজু, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদ সরকার, স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি দৌলত আহমেদ, সহ সভাপতি এরশাদুর রহমান, ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মওদুদ মোল্লা। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি খালেদ ভুইয়া, সহ সভাপতি রাসেল শিকদার, পরিতোষ বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক অনিক আমিন, শাহরিয়ার মিলন, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক তানভীর হোসেন, আতিকুর রহমান ও দীলিপ সুত্রধর। স্বেচ্ছাসেবক লীগ নেতা, মোঃ সোহেল, রুবেল শিকারী, মোঃ আনসার, দীপক দাস। কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সভাপতি এম এইচ জুয়েল ও মেহেদী হাসান সহ আরো অনেকে। 

উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সাচ্চু মিয়া, রবিউল আমিন, মোঃ নোমান, মোঃ আউয়াল,  গোলাম মোস্তফা, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জসীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আর ডি রিয়াদ, শিক্ষা ও সমবায় সম্পাদক শাহিন খাঁন, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ হাবিব, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা শরিফ আহমেদ, মোঃ এরশাদুর রহমান, গোলাম মোরশেদ, রাজু আহমেদ, আঃ রহমান বিশ্বাস, ছাত্রলীগ নেতা মোঃ রমজান ও সোহেল রানাসহ আরো অনেকে।

 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার