রাশিফল ২০২১: রাশি অনুযায়ী ২০২১ আপনার জন্য কেমন হবে?

বিষয়: রাশিফল ২০২১
Img

আগামীকে জানার আগ্রহ কম বেশি সবারই থাকে, বিশেষ করে আসন্ন নতুন বছর সম্পর্কে জানার কৌতুহল। আর কয়েকদিন পরেই শুরু হবে নতুন বছর। নতুন বছরের নতুন চ্যালেঞ্জ, নতুন অধ্যায়, নতুন সূচনা, কেমন হবে নতুন বছর?

২০২০ সালের শেষ এবং ২০২১ সালের প্রারম্ভে নিজের লক্ষ্য নির্ধারণ এবং নতুন চ্যালেঞ্জ এর জন্য নিজেকে প্রস্তুত করতে কমবেশি সবারই আগ্রহ থাকে নিজ রাশি অনুযায়ী নতুন বছরে পারিবারিক, সামাজিক ও আর্থিক অবস্থা সম্পর্কে জানতে। রাশিফল অনুযায়ী ২০২১ সাল ক্যারিয়ার অর্থনৈতিক পারিবারিক এবং স্বাস্থ্যগত দিক থেকে কোন রাশির জন্য কেমন যাবে, তা জানাচ্ছে রাশিফল ২০২১।

তবে মনে রাখবেন আপনি নিজেই আপনার ভাগ্য শতকরা ৯৬ ভাগ নিয়ন্ত্রণ করতে পারেন বাকিটা আমরা নিয়তি বলতে পারি। আবার অনেক সময় ভাগ্য নিজে থেকেও গতিপথ বদলাতে পারে। তবে দেখে নিন কেমন যেতে পারে আপনার ২০২১ সাল?

মেষ রাশির রাশিফল (মার্চ ২১ - এপ্রিল ১৯)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য নতুন বছর প্রচুর উদ্দীপনা, শক্তি এবং পরিবর্তনে পূর্ণ হতে চলেছে। নতুন বছর আপনার ক্যারিয়ারে ভাল ফল পাবেন, তবে আপনার আর্থিক জীবনে আপনি অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। চাকরিরত লোকেরা সাফল্য পাবে এবং তারা ভাগ্যবান হতে সক্ষম হবে, যার কারণে তারা তাদের ক্যারিয়ারে গতি অর্জন করতে দেখা যাবে। রাশিফল ​​অনুসারে, এই বছর অর্থনৈতিক শর্তাবলী মিশ্র ফলাফল আনবে।

শনি ও মঙ্গল মঙ্গল আপনাকে পারিবারিক জীবনে কিছু চ্যালেঞ্জ দিতে পারে, যার কারণে আপনার পরিবারের সমর্থন পেতে সমস্যা হবে। তবে সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত সময়কাল পারিবারিক জীবনের জন্য আরও ভাল হবে। আপনি যদি বিবাহিত হন তবে শনি এবং শুক্রের দর্শন আপনার জন্য ঝামেলাজনক হবে, যা আপনার এবং আপনার জীবন সঙ্গীর মধ্যে বিবাদের কারণ হতে পারে।

ক্যারিয়ার: ক্যারিয়ারের ক্ষেত্রে, মেষ মানুষেরা ২০২১ সালে ভাল ফলাফল পাবে। এবার গ্রহগুলির অবস্থান পূর্বের অনুসারে আপনাকে আরও ভাল ফলাফল দেবে এবং আপনি বিভিন্ন ক্ষেত্রে লোকের সাহায্য নিয়ে আপনার ক্ষেত্রে ভাল করতে সফল হবেন। তবে, এ বছরের শুরু থেকে এপ্রিলের মাঝামাঝি সময় পর্যন্ত আপনি কিছুটা কষ্ট অনুভব করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই বছরের শুরুতে অষ্টম ঘরে শুক্রের অবস্থানের কারণে ব্যবসায়ীদের লোকসানের মুখে পড়তে হতে পারে। তবে আপনাকে ব্যবসায়ের প্রসার ঘটাতে এবং ব্যবসায় লাভের জন্য নতুন কৌশল তৈরি করতে দেখা যাবে, যার কারণে আপনি ভবিষ্যতে এই কৌশলগুলি এবং নতুন সুযোগগুলি থেকে সুবিধা পেতে পারেন।

আর্থিক অবস্থা: এই বছরটি স্বাভাবিকের চেয়ে কিছুটা ভালো হবে। প্রাথমিকভাবে অর্থনৈতিক বিষয়ে দুর্বলতা থাকবে। তবে এটি সত্ত্বেও আপনাকে আপনার আর্থিক জীবন উন্নতি করতে কঠোর পরিশ্রম এবং অগ্রগতি করতে দেখা যাবে। এপ্রিল থেকে সেপ্টেম্বর আপনার জন্য ভাল সময় হবে। চলতি বছরের সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্যে অর্থনৈতিক পরিস্থিতি আবার ওঠানামা করবে, যা মানসিক চাপ বাড়িয়ে তুলবে। এর পরে, ডিসেম্বর থেকে একটি ভাল সময় শুরু হবে।

পারিবারিক জীবন: এই বছর আপনার পারিবারিক জীবনটি একটু কম অনুকূলে থাকবে। এই সময়ের মধ্যে আপনি নিজেকে অত্যন্ত একাকী খুঁজে পাবেন এবং কোনও কারণে আপনাকে আপনার বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। ২০২১ সাল বিবাহিতদের জন্য কিছুটা ভাল হতে চলেছে। যারা প্রেমে পড়েন তারা এই বছর ভাল ফলাফল পাবেন।

স্বাস্থ্য: রাশিফল ​​অনুসারে, স্বাস্থ্য জীবনে আপনি স্বাভাবিকের চেয়ে ভাল ফল পাবেন, কারণ গ্রহদের দর্শন আপনাকে কোনও গুরুতর স্বাস্থ্য সমস্যা দেয় না। তবে আপনি সময়ে সময়ে ক্লান্ত এবং অবসন্ন হতে থাকবেন, যার কারণে আপনার প্রকৃতির বিরক্তি স্পষ্ট দেখা যাবে।

বৃষ রাশির রাশিফল (এপ্রিল ২০ - মে ২০)

২০২১ সাল বৃষ রাশির জাতকদের জন্য প্রচুর পরিবর্তন নিয়ে আসছে। আপনি যদি কাউকে ভালোবাসেন তবে এই সময়টি আপনার পক্ষে ভাল। শিক্ষার্থীদের বিদেশে পড়াশোনা করার সুযোগ আসবে। আর্থিক জীবনের দিক থেকেও, এই বছরটি অনেক পরিবর্তন আনতে চলেছে।

ক্যারিয়ার: রাশিফল ​​অনুসারে, এই বছরটি ক্যারিয়ারের জন্য নিখুঁত হতে চলেছে। আপনি যদি ব্যবসায়ী হন তবে এই সময়টি আপনার জন্য একটু যত্নশীল হবে। বিশেষত আপনি যদি ব্যবসায় অংশীদারি করেন তবে কোনও নিঃসন্তান অংশীদারের সাথে কোনও ধরণের লেনদেন করার আগে আপনাকে ভাবতে হবে, অন্যথায় লোকসানও হতে পারে। বছরের শুরুতে আপনার ক্যারিয়ারের ক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে তবে এপ্রিল থেকে সেপ্টেম্বর আপনার ক্যারিয়ারে বিশেষ সাফল্য বয়ে আনতে চলেছে।

আর্থিক অবস্থা: রাশিফল ​​অনুসারে, আপনার আর্থিক জীবন এই বছর আপনাকে মিশ্র ফলাফল দেবে। আপনি যদি সরকারী কর্মচারী হন তবে আপনি এই বছর ভাগ্যবান হবেন এবং সরকারের কাছ থেকে আগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত আপনি বাড়ি বা যানবাহন পেতে পারেন।

পারিবারিক জীবন: পারিবারিক জীবনে বৃশ্চিক রাশির জাতকরা শুরুর দিকেই চাপ বোধ করবেন। এই চাপ পরিস্থিতি ফেব্রুয়ারি অবধি চলবে যা আপনার পারিবারিক সুখকেও হ্রাস করবে। আপনার রাশিচক্র থেকে সপ্তম ঘরে কেতুর উপস্থিতি আপনার বিবাহিত জীবনে অনেক সমস্যা তৈরি করবে। প্রেমের জীবনে এই বছর স্বাভাবিক ফলাফল পাবেন, কারণ শুরুতে গুরু বৃহস্পতির দৃষ্টি আপনার পক্ষে অনুকূল হবে। যার দ্বারা আপনি আপনার প্রেমিকার সাথে ভাল সময় কাটাতে দেখা যাবে। তবে এর পরে কিছুটা চাপ অনুভূত হবে এবং আপনার সঙ্গী আপনার প্রয়োজনীয় সময় দিতে ব্যর্থ হতে পারে।

স্বাস্থ্য: বৃষ রাশির জাতক জাতিকাদের এই বছরের তুলনায় স্বাভাবিকের চেয়ে তাদের স্বাস্থ্যের প্রতি আরও বেশি মনোযোগ দেওয়া প্রয়োজন।

মিথুন রাশির রাশিফল (মে ২১ - জুন ২০)

আর্থিক দিক থেকে ২০২১ এর শুরুটা খুব ভাল, মাঝখানে কিছুটা হতাশার। স্বাস্থ্যের দিক থেকে এই বছরটি কিছুটা দুর্বল হবে। সেপ্টেম্বর থেকে অক্টোবর পর্যন্ত আপনি পারিবারিক জীবন থেকে কিছুটা অশান্তি অনুভব করবেন। শিক্ষার্থীরা এই বছর শিক্ষার ক্ষেত্রে অনেক পরিবর্তন দেখতে পাবে। বিশেষত যারা শিক্ষার্থী বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তাদের জন্য এই বছরটি বিশেষ ফলপ্রসূ প্রমাণিত হবে।

ক্যারিয়ার: এই বছর মিথুন রাশির জাতক জাতিকা অনুসারে আপনি আপনার কর্মক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন কারণ সহকর্মীদের সহায়তায় আপনি অনেক সুযোগ পাবেন। চাকরিপ্রার্থীদের জন্য সেপ্টেম্বর থেকে নভেম্বর সময়টি কিছুটা প্রতিকূল হবে। ব্যবসায়ীদের ক্ষেত্রে, বিশেষত যদি আপনি এটি একটি ব্যবসায়িক অংশীদারিত্বের সাথে করেন তবে আপনাকে এই সময়ে সতর্কতা অবলম্বন করতে হবে কারণ অংশীদার আপনার সুবিধা নিতে পারে এবং আপনাকে ক্ষতি দিতে পারে।

আর্থিক অবস্থা: এই বছর আপনার আর্থিক জীবন স্বাভাবিক হবে। জানুয়ারীর শেষ থেকে ফেব্রুয়ারি, এপ্রিল, মে এবং তারপরে সেপ্টেম্বর মাসগুলি আপনার পক্ষে সবচেয়ে অনুকূল।

পারিবারিক জীবন: আপনার পারিবারিক জীবন খুব অনুকূল হবে। কারণ এই বছর আপনি প্রচুর পরিবার সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার বিবাহিত জীবনে অনেক পরিবর্তন হতে চলেছে। আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে প্রেম বাড়বে। প্রেমে মিথুন রাশির লোকেরা এই বছর ভালো ফলাফল পাবে।

স্বাস্থ্য: এই বছর স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে কিছুটা দুর্বল হবে। এই সময়ে, নিজের যত্ন নিন এবং আপনার খাবার এবং জীবনযাত্রার বিষয়ে যথাসম্ভব সচেতনতা দেখান।

কর্কট রাশির রাশিফল (জুন ২১ - জুলাই ২২)

সম্পত্তির দিক থেকে আগামী বছর কর্কট রাশির জাতকদের জন্য খুবই শুভ। আপনি যদি আগামী বছরেই গাড়ি কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে তার জন্য সেরা সময় হল বছরের দ্বিতীয়ার্ধ। আপনি যদি কর্কট রাশির জাতক হন, তাহলে ২০২১-এ সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা থাকলে তাও সফল হবে। বছরের প্রথম ছয় মাসের মধ্যে সম্পত্তি বিক্রি করে ফেলতে পারবেন। নতুন সম্পত্তি কেনার জন্য ব্যাংক লোনের আবেদনও মঞ্জ‌ুর হয়ে যাবে। শিক্ষার্থীদের জন্য আগের তুলনায় আরও কঠোর পরিশ্রম করতে হবে।

ক্যারিয়ার: ক্যারিয়ারের ক্ষেত্রে আপনি এই বছর মিশ্র ফলাফল পাবেন। জানুয়ারী, ফেব্রুয়ারি, মার্চ এবং এপ্রিল কর্কট রাশির মানুষের জন্য সবচেয়ে অনুকূল মাস। এই সময়ে আপনার আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা চালিয়ে যাওয়া প্রয়োজন। এর জন্য কোনও শর্টকাট ব্যবহার করবেন না, অন্যথায় সমস্যা হতে পারে।

আর্থিক অবস্থা: আর্থিক দিক থেকে এই বছরটি  খুব ভাল হবে। এই সময়ে আপনার মানসিক উত্তেজনাও বাড়বে। এই বছরের আগস্ট মাসে আপনি হঠাৎ করে কোনও উত্স থেকে ভাল আর্থিক সুবিধা পাবেন।

পারিবারিক জীবন: এই বছর আপনার পরিবার জীবনে অনেক চ্যালেঞ্জ আসবে। আপনার বিবাহিত জীবনে অনেক পরিবর্তন অনুভব করবেন। প্রেমের জীবন এই বছর স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে।

স্বাস্থ্য: স্বাস্থ্য জীবনে কর্কট রাশির জাতকদের এই বছর বিশেষ যত্ন নেওয়া দরকার।

সিংহ রাশির রাশিফল (জুলাই ২৩ - আগস্ট ২২)

কর্মজীবনে শত্রুদের থেকে দূরে থাকতে হবে। আপনি যদি এখনও অবিবাহিত হন তবে বিশেষ কারও সাথে দেখা করতে পারেন। বিদেশে পড়াশোনা করতে আগ্রহী শিক্ষার্থীদের পাশাপাশি প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির জন্য নিযুক্ত শিক্ষার্থীদের এই বছর আরও কঠোর পরিশ্রম করা প্রয়োজন।

ক্যারিয়ার: এই বছর আপনার ক্যারিয়ারে অনুকূল ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসায়ের সাথে যুক্ত থাকেন তবে আপনাকে এই পুরো বছর বিশেষ যত্ন নিতে হবে, অন্যথায় ক্ষতির সম্ভাবনা দেখা যায়।

আর্থিক অবস্থা: আর্থিক জীবনে মিশ্র ফল পাবেন। আপনার ব্যয় বৃদ্ধির কারণে আপনাকে আর্থিক সংকটে যেতে হতে পারে। এপ্রিল মাসে অর্থনৈতিক জীবনে কিছুটা চাপ দেখা যাবে।

পারিবারিক জীবন: আপনার স্ত্রীর সাথে আপনার বিরোধ হতে পারে। প্রেমে পড়া লোকেরা একটি বড় উপহার পেতে পারেন, বিশেষত এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে।

স্বাস্থ্য: নিজের শরীরের বিশেষ ধ্যান রাখুন আর এমন কিছু করবেন না, যারফলে আপনার স্বাস্থ্যের সাথে জড়িত কোন সমস্যা হয়।

কন্যা রাশির রাশিফল (আগস্ট ২৩ - সেপ্টেম্বর ২২)

ক্যারিয়ারে আপনাকে অনেকগুলি উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে। গাড়ি, বাড়ি ও সম্পত্তি কেনা বেচার জন্য ২০২১ সাল কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ। বছরের প্রথম ছয় মাস সম্পত্তি বিষয়ে আপনার ভাগ্য খুবই ভালো থাকবে। তবে তার পর থেকে সম্পত্তি কেনা বেচায় একটু সাবধান হয়ে পা ফেলবেন। স্থাবর সম্পত্তি কেনা বেচার জন্য আগামী বছর কন্যা রাশির জাতকদের জন্য খুবই ভালো। বছরের শেষের দিকটি আপনার পারিবারিক জীবনের জন্য প্রতিকূল হবে।

ক্যারিয়ার: এপ্রিলে কর্মক্ষেত্রে বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হয়েছে। নভেম্বর থেকে বছরের শেষ অবধি আপনার ক্যারিয়ারে আপনি অনেকগুলি গুরুত্বপূর্ণ সুযোগ পাবেন।

আর্থিক অবস্থা: আর্থিক জীবনে আপনাকে এই বছর প্রচুর উত্থান-পতন হতে পারে। বছরের শুরুটা আর্থিকভাবে দুর্বল হবে, তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি দেখতে পাবেন।

পারিবারিক জীবন: পারিবারিক জীবন স্বাভাবিকের চেয়ে খানিকটা ভাল হতে চলেছে। এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে অনুকূল না হয় তবে পরিবারের কোনও সদস্যের সাথে আপনার ঝগড়া হতে পারে। বিবাহিত জীবনের জন্য এই বছরটি স্বাভাবিক হতে চলেছে। আপনার সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্যের সমস্যা হতে পারে। প্রেমের জীবনে উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হতে পারে।

স্বাস্থ্য: এই বছরটি আপনার স্বাস্থ্যের জন্য মঙ্গলজনক হবে।

তুলা রাশির রাশিফল (সেপ্টেম্বর ২৩ - অক্টোবর ২২)

আপনি যদি তুলা রাশির জাতক হন, তাহলে গাড়ি, বাড়ি ও সম্পত্তি কেনার জন্য ২০২১ সালে হবে খুবই গুরুত্বপূর্ণ। এই বছর সম্পত্তি মর্টগেজ রাখলেও লাভবান হবেন আপনি। সম্পত্তিতে বিনিয়োগ করতে চাইলেও এই বছর তা করতে পারেন তুলা রাশির জাতকরা। সম্পত্তি ক্রয় করতে ব্যাংক লোনের আবেদন করলে তাও মঞ্জ‍ুর হয়ে যাবে। তবে সম্পত্তি কেনার আগে পরিবারের আর্থিক পরিস্থিতি ভালো করে দেখে নিন। কর্মজীবনে অনুকূল ফল পাবেন। এই বছরের মধ্যবর্তী অংশটি শিক্ষার্থীদের জন্য সেরা হবে। আপনার মন পড়াশোনায় আরও নিযুক্ত থাকবে যাতে আপনি আপনার আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন।

ক্যারিয়ার: ২০২১ বছরটি রাশিচক্রের ক্যারিয়ারে খুব অনুকূল। কর্মক্ষেত্রে আপনার সহকর্মীদের বা আপনার বসের সাথে বিতর্ক করতে পারেন। অংশীদারিত্বের ব্যবসায়ের জন্য ফেব্রুয়ারি থেকে এপ্রিল সময়টি কিছুটা ঝামেলা হতে পারে। এমন পরিস্থিতিতে, অংশীদার সাথে প্রতিটি লেনদেন যথাসম্ভব নথিতে রাখুন। চাকরী পরিবর্তন করার চিন্তাভাবনায় সাফল্য দেবে।

আর্থিক অবস্থা: বছরের শুরুটা আপনার আর্থিক জীবনের জন্য মঙ্গলজনক হবে। মার্চ, জুন, জুলাই এবং আগস্ট মাসগুলি আপনাকে অর্থ উপকার পাবেন। এর পরে কিছু ব্যয় সম্ভব এবং বিশেষ করে সেপ্টেম্বর মাসে আপনাকে অবাধে ব্যয় করতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে আপনার নিজের অর্থ সঞ্চয় করতে হবে এবং আপনার ব্যয়কে লাগাতে হবে, অন্যথায় আপনাকে আর্থিক সংকটের মুখোমুখি হতে হতে পারে।

পারিবারিক জীবন: ২০২১ সালটি আপনার পারিবারিক জীবনের পক্ষে খুব অনুকূল হবে না। বিবাহিত জীবনের পক্ষে খুব বেশি অনুকূল হবে না। 

স্বাস্থ্য: ২০২১ বছরটি প্রেমে পড়া লোকেদের জন্য খুব ভাল হতে চলেছে। এই বছর প্রেমীরা প্রেমের সাফল্য পাবেন, যার কারণে তাদের প্রেম বিবাহ বন্ধনে আবদ্ধ হবে।

বৃশ্চিক রাশির রাশিফল (অক্টোবর ২৩ - নভেম্বর ২১)

২০২১ সাল সম্পত্তির জন্য দারুণ শুভ ফল নিয়ে আসবে আপনার জীবনে। জমি, বাড়ি বা গাড়ি কিনতে পারেন এই বছর। প্রচুর নগদ অর্থ আসতে পারে আপনার হাতে। সম্পত্তিতে বিনিয়োগ করলেও ২০২১ সালে আপনি লাভবান হবেন। যে জায়গায় স্থাবর সম্পত্তি কেনার চেষ্টা করছিলেন অনেক দিন ধরে, তাই আগামী বছর সফল হতে পারে। ক্যারিয়ারে আপনাকে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। শিক্ষার্থীরা শিক্ষায় অনুকূল ফলাফল পাবে। পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে।

ক্যারিয়ার: ক্যারিয়ারের ক্ষেত্রে কিছু অসুবিধার মুখোমুখি হতে পারেন। এই বছর, জানুয়ারি থেকে ফেব্রুয়ারির মাঝামাঝি, মার্চের মাঝামাঝি, এপ্রিলের মাঝামাঝি, জুন এবং জুলাই আপনার জন্য অত্যন্ত কঠিন হতে চলেছে। আপনাকে আগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করা প্রয়োজন। মার্চ থেকে অক্টোবর মাসটি আপনার জন্য ভাগ্যবান হতে চলেছে। এই সময়ে আপনি অনেক নতুন বিনিয়োগকারীদের সাথে দেখা করবেন, যা ভবিষ্যতে আপনাকে উপকৃত করবে।

আর্থিক অবস্থা: আর্থিক দিক থেকে এ বছরটি অনুকূল থাকবে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে এবং এটি আপনার জীবনে প্রভাব ফেলবে না।

পারিবারিক জীবন: এই বছর বিবাহিতদের জীবনে অনেক উত্থান-পতন আনতে চলেছে। প্রেমের জীবনের জন্য রাশিফল ​​উত্থান-পতনের দিকে ইঙ্গিত করছে। 

স্বাস্থ্য: এই বছরটি আপনার স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফলাফল দেবে।

ধনু রাশির রাশিফল (নভেম্বর ২২ - ডিসেম্বর ২১)

নতুন বছর ধনু রাশির লোকদের জন্য বিশেষ কিছু কী নিয়ে আসতে চলেছে। বছরটা ধনু রাশির জাতকদের ক্যারিয়ারে ভাল ফলাফল দেবে। শিক্ষার্থীরা এই বছর শিক্ষার ক্ষেত্রে ভাল করতে পারবে। বিদেশে পড়াশোনার সুযোগ আসতে পারে। আর্থিক জীবনও এই বছর প্রত্যাশার চেয়ে ভাল হবে।

ক্যারিয়ার: বছরটি ধনু রাশির লোকদের কেরিয়ারে অনুকূল ফলাফল আনছে। আপনি এই বছর অনেক সাফল্য পাবেন। আপনার সহকর্মী এবং আপনার উর্ধ্বতনরা আপনাকে সহায়ক হতে দেখা যাবে।

আর্থিক অবস্থা: ধনু রাশির লোকদের অর্থনৈতিক জীবনে অনেক পরিবর্তন আনতে চলেছে। জুলাই, আগস্ট, সেপ্টেম্বর এবং অক্টোবর মাস জানুয়ারীর শেষ থেকে আপনার জন্য খুব শুভ হবে। ডিসেম্বরের শেষের দিকে, আপনার ক্রমবর্ধমান ব্যয় আপনাকে চাপ দেওয়ার চেষ্টা করবে।

পারিবারিক জীবন: আপনি যদি বিবাহিত হন তবে এই বছরটি আপনার জন্য কিছু পরিবর্তন আনতে চলেছে। বিবাহিতদের জন্য এই বছরটি মঙ্গলজনক হবে। প্রাথমিকভাবে আপনার স্ত্রীর স্বাস্থ্যের কিছুটা ঝামেলা হতে পারে তবে আপনি এখনই তাদের সাথে দাঁড়িয়ে থাকবেন যা সময়ের সাথে সাথে তাদের স্বাস্থ্যের উন্নতি করবে। এই বছর ধনু রাশির লোকদের প্রেম জীবন সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হবে।

স্বাস্থ্য: আপনার স্বাস্থ্য জীবন আগের বছরের তুলনায় অনেক ভাল হবে।

মকর রাশির রাশিফল (ডিসেম্বর ২২ - জানুয়ারি ১৯)

এই বছর আপনার কঠোর পরিশ্রম অনুসারে আপনার ক্যারিয়ারে ভাল ফলাফল পাবেন। এই বছরটি ব্যবসায়ীদের জন্যও মঙ্গলজনক হবে। আর্থিক জীবনে প্রাথমিক কয়েকমাসে সমস্যা দেখা দিতে পারে তবে পরে অর্থ চলাচল আপনার আর্থিক সঙ্কট দূর করবে। শিক্ষার্থীরা ভাল ফলাফল পাবে, যা তাদের সমস্ত বিষয় বুঝতে তাদের সহায়তা করবে। বিবাহিত জীবনে অস্বস্তি বোধ করবেন। তবে আপনি পরে আপনার জীবনসঙ্গীর সাথে বাইরে যাওয়ার সুযোগ পাবেন।

ক্যারিয়ার: এই বছরটি আপনার পক্ষে ভাল তবে আপনার ক্ষেত্রে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি একটি দীর্ঘ দূরত্বের যাত্রায় যাওয়ার সুযোগ পাবেন, জানুয়ারী মাসে আপনাকে এই যাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এই সময়ের মধ্যে আপনি ভাল লাভ করতে সক্ষম হবেন।

আর্থিক অবস্থা: অর্থনৈতিক জীবনে কম অনুকূল ফলাফল পাবেন। বছরের শুরুটা আপনার পক্ষে ভাল হবে না, কারণ এই সময়ে আপনার ব্যয় আরও বাড়বে। এমন সময়ে আর্থিক সঙ্কট দেখা দিলে এই ব্যয়গুলি রোধ করা যাবে না। 

পারিবারিক জীবন: মকর রাশির জাতকদের এই বছর তাদের পারিবারিক জীবনে দুই থেকে চারটি পরিবর্তনের মুখোমুখি হতে হতে পারে। রাশিফল ​​২০২১ অনুসারে বিবাহিত জীবনের জন্য সময়টি মঙ্গলজনক হবে। বছরটি মকর রাশির মানুষের ভালবাসার জীবনের জন্য ভাল হতে চলেছে।

স্বাস্থ্য: মকর রাশির স্বাস্থ্য জীবন অনুকূল হবে।

কুম্ভ রাশির রাশিফল (জানুয়ারি ২০ - ফেব্রুয়ারি ১৮)

ক্যারিয়ারের জন্য এই বছরটি খুব ভাল হবে না। বিশেষ করে মাঝের পরে সময়টি আপনার পক্ষে প্রতিকূল হবে। অর্থনৈতিক জীবনে ব্যয় হঠাৎ বৃদ্ধি পাবে, যার কারণে কিছু সময়ের জন্য আর্থিক সঙ্কট দেখা দেবে। শিক্ষার্থীদের জন্য সময়টি ভাল, তারা তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ফল পাবে। যদি বিবাহিত হন তবে আপনি আপনার জীবনসঙ্গীর সাহায্যে সহায়তা পাবেন। আপনি যদি কাউকে ভালবাসেন, তবে এই বছর আপনার প্রিয়তম আপনার প্রতি খুব রোমান্টিক দেখাবে।

ক্যারিয়ার: এই বছরটি আপনার জন্য একটু ঝামেলাজনক হবে। এই পুরো বছর আপনাকে অনেক ধরণের উত্থান-পতনের মধ্য দিয়ে যেতে হবে। যারা চাকরি পরিবর্তন করার বিষয়ে ভাবছিলেন, তাদের জন্য জানুয়ারি এবং এপ্রিল এবং মে সবচেয়ে অনুকূল মাস। এই সময়ে আপনি আপনার পছন্দের কাজ পেতে সক্ষম হবেন।

আর্থিক অবস্থা: এই বছর আপনার আর্থিক অবস্থা কিছুটা কম অনুকূল। এই সময়ে আপনার ব্যয় হঠাৎ করে বৃদ্ধি  হবে, যা আপনি না চাইলেও হ্রাস করতে পারবেন না।

পারিবারিক জীবন: আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার বিবাহিত জীবন যেমন সুন্দর তেমনি আপনার স্ত্রীর সাথে সম্পর্কের ক্ষেত্রেও মিষ্টি লাগবে। প্রেমের আধিক্য বাড়বে, আপনার প্রিয়তমা আপনাকে এবং আপনার হৃদয়কে মিষ্টি জিনিসগুলিতে সুখী রাখতে সফল হবে।

স্বাস্থ্য: এপ্রিল থেকে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।

মীন রাশির রাশিফল (ফেব্রুয়ারি ১৯ - মার্চ ২০)

ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণেরও সুযোগ পাবে। আর্থিক জীবনে আয়ের অনেক সুযোগ থাকবে তবে তার সাথে আপনার ব্যয়ও বাড়বে। এই বছর, শিক্ষার্থীরা তাদের বিষয়গুলি বুঝতে অসুবিধার সম্মুখীন হতে পারে। শিক্ষার্থীরা এ বছরের এপ্রিল থেকে সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে আংশিক সাফল্য পাওয়ার সম্ভাবনা বেশি বলে মনে হয়।

ক্যারিয়ার: মীন রাশির জাতক ক্যারিয়ার এর ক্ষেত্রে অনুকূল ফলাফল পাবেন। আপনার সহকর্মীদের কাছ থেকে সমর্থন পাবেন এবং তারা তাদের উচ্চ অবস্থায় থাকাকালীন আপনাকে সমর্থন করতে দেখা যাবে। এই সময় আপনার অফিসার এবং সহকর্মীদের সাথে আপনার আরও ভাল সম্পর্ক বজায় রাখতে হবে। বছরটি ব্যবসায় শ্রেণীর জন্যও ভাল হতে চলেছে। তারা তাদের ব্যবসায় সারা বছর অনুকূল ফল পাবেন।

আর্থিক অবস্থা: এই বছর আপনাকে ভাল ফল দেবে এবং আপনার জন্য অনেক স্থায়ী উপার্জন তৈরি করবে, যা শুরুতে আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা দৃঢ় করবে।

পারিবারিক জীবন: এই বছর পারিবারিক জীবনে ভাল ফলাফল পাবেন। এই বছর বিবাহিত জীবনে ভাল ফল পাবেন। প্রেমের জীবনে কিছু সমস্যা দেখা দেবে।

স্বাস্থ্য: স্বাস্থ্যের দিক থেকে স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। 

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার