যুবকের আত্মহত্যা, ঘরে ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার

Img

সিলেট নগরের হাওয়াপাড়ায় শাহ কামাল (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি ওই বাসার আব্দুস সবুরের ছেলে। নিহত কামালের শয়নকক্ষ থেকে এক ফিলিপাইন তরুণীর একাধিক ছবি উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে হাওয়াড়পাড়ার দিশারী-৮৪নং বাসা থেকে তার মরদেহ ও ছবি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করেছে পুলিশ।

পুলিশের ধারণা প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন।

পুলিশ জানিয়েছে, বাবা-মায়ের সাথে থাকতেন শাহ কামাল। বৃহস্পতিবার দিবাগত রাতে তার বাবা-মা বাসায় ছিলেন না। শুক্রবার সকালে গৃহকর্মী এসে ঘরে দরজা ভেতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করেন। অনেকক্ষণ পরও সাড়া না পাওয়ায় আশপাশের লোকজন এসে দরজা ভেঙে ভেতরে ঢুকে কামালের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

শাহ কামালের ঘরে দেখা গেছে, ফিলিপাইনের ওই মেয়ের কয়েকটি ছবি ঘরের মধ্যে পড়ে আছে। শাহ কামাল ও ফিলিপাইনের ওই তরুণীর একটি ফ্রেমবদ্ধ ছবির নিচে তিনটি ‘হার্ট চিহ্ন (ভালোবাসার প্রতিক)’ রয়েছে। কামালের স্বজনদের কাছ থেকেও ফিলিপাইনের মেয়ের সাথে তার সম্পর্কের বিষয়টি জানা গেছে।

সিলেট কোতোয়ালী মডেল থানার এসআই আব্দুল বাতেন ভুঁইয়া জানান, শাহ কামাল প্রায় সময়ই দুশ্চিন্তাগ্রস্থ থাকতেন বলে আমরা জানতে পেরেছি। এছাড়া ফিলিপাইনের এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। তার আত্মহত্যার পেছনে এসব কোন কারণ জড়িত কিনা, তা খতিয়ে দেখছি আমরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাত বারোটায় বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমে পাঠাই। পোস্টমর্টেম শেষে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে আইনী প্রক্রিয়া সম্পন্ন করে লাশ হস্তান্তর করেছি।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার