যশোরে স্কুল শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ

Img
প্রতীকী ছবি

যশোর সদর উপজেলার সীতারামপুর বাগানপাড়া থেকে স্কুল পড়ুয়া শিক্ষার্থী শারমিনা (১৫)কে চিহ্নিত দূবৃর্ত্তরা অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে কোতয়ালি মডেল থানায় ৫ আসামীর নাম উল্লেখ এজাহার দায়ের করা হয়েছে।

থানার ওসি তদন্ত শেখ তাসমিম আলম জানান অপহরনের অভিযোগ পেয়েছি যথাযথ ব্যবস্থার জন্য একজন এস আইকে দেয়া হয়েছে। অপহরনের সাথে জড়িত থাকার অভিযোগে সদর উপজেলার সীতারামপুর বাগানপাড়ার আব্দুল মালেকের ছেলে জুয়েল,আব্দুল মালেক, গণি মোল্যার ছেলে আল আমিন, মাহফুজ হোসেন ও বাবুসহ অজ্ঞাতনামা ২/৩জনের বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে।

সীতারামপুর বাগান পাড়ার নুর মোহাম্মদ সরদারের ছেলে সোলায়মান সরদার সোমবার কোতয়ালি মডেল থানায় উক্ত আসামীদের নাম উল্লেখ করে দায়েরকৃত এজাহারে বলেছেন, তার মেয়ে শারমিনা রামনগর নামেজ সরদার মাধ্যমিক বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে লেখাপড়া করে। শারমিনা স্কুলে আসা যাওয়ার সময় জুয়েল উত্যক্তসহ প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজী না হওয়ায় বিয়ের প্রস্তাব দেয়। এক পর্যায় বিভিন্নভাবে প্রলোভন দেখাতে থাকে। গত ১৪ জুন রোববার শারমিনা তার মামা রাজুর বাড়ির হতে নিজের বাড়িতে ফেরার সময় সন্ধ্যা ৭ টায় বাড়ির কাছে পৌছালে উক্ত আসামীরা একটি অজ্ঞাতনামা নাম্বারের প্রাইভেট কারে শারমিনাকে ফুসলিয়ে হামিদপুরের দিকে নিয়ে যায়।

শারমিনার মা পারভীন বেগম খবর পেয়ে জুয়েলের পিতা আব্দুল মালেকের কাছে গিয়ে বিষয়টি জানায়। শারমিনাকে ফেরত চাই। তারা কোন কর্ণপাত করেনি। বিধায় থানায় অভিযোগ দায়ের করেন।

পূর্ববর্তী সংবাদ

রাত ৮টার পর বাইরে যাওয়া নিষেধ

চলমান করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতিতে নতুন নির্দেশনা জারি করেছে সরকার। 

সোমবার (১৫ জুন) এ সংক্রান্ত ১৮ দফার একটি নির্দেশনা জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

এতে বলা হয়েছে, আগামী মঙ্গলবার থেকে রাত ৮টা থেকে ভোর ৬টা পর্যন্ত খুব জরুরি প্রয়োজন ছাড়া (প্রয়োজনীয় বেচা-কেনা, কর্মস্থলে যাতায়াত, ওষুধ কেনা, চিকিৎসাসেবা, মরদেহ দাফন/সৎকার ইত্যাতি) কোনোভাবেই বাড়ির বাইরে আসা যাবে না। তবে সর্বাবস্থায় বাইরে চলাচলের সময় মাস্ক পরিধানসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অন্যথায় নির্দেশ অমান্যকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন: আবারও বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি

আরও পড়ুন: মালয়েশিয়ায় অবৈধদের গ্রেফতার ও প্রবেশ ঠেকাতে ৬১ চেকপোস্ট, আটক ২ হাজার

করোনাভাইরাস জনিত রোগ কভিড-১৯ এর বিস্তার রোধ এবং পরিস্থিতির উন্নয়নের লক্ষ্যে সরকার ১৫ জুনের পর শর্তসাপেক্ষে দেশের সার্বিক কার্যাবলী এবং জনসাধারণের চলাচলে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিয়ে এসব নির্দেশনা দেওয়া হয়েছে।

প্রতিক্রিয়া মন্তব্য শেয়ার