যশোর শহরের প্রাণকেন্দ্র গোহাটা রোডে সিটি প্লাজার সামনে গত দুই মাস আগে যাত্রা শুরু করে “থিয়েটার ক্যাফে”। সম্পূর্ণ সিনেমার থিম নির্ভর আধুনিক ইন্টেরিওর ডেকরেশন, সুস্বাদু খাবার এবং সার্ভিস এর কারণে ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। এছাড়া থিয়েটার ক্যাফের স্পেশাল ক্যারেক্টার – গাবলু, নান, শাঁকচুন্নি ও কিংকং রয়েছে জনপ্রিয়তার শীর্ষে।

গত ২১ শে জুন / শুক্রবার থেকে থিয়েটার ক্যাফেতে শুরু হয়েছে বুফে ডিনার। যশোরে এই প্রথম বুফে চালু হওয়ায় ছিল ভোক্তাদের উপচে পড়া ভিড়। ৩৩ টি আইটেম খাবার ৩ ঘণ্টার জন্য ৪৫০ টাকা (প্রমোশনাল প্রাইস)। মেনুতে ছিল – চাইনিজ, থাই, ইন্ডিয়ান ও দেশি সব খাবার সঙ্গে বিভিন্ন রকম ফল, সালাদ, বিভিন্ন রকম জুস ও মিষ্টি।

এখন থেকে প্রতি শনিবার থিয়েটার ক্যাফেতে থাকছে বুফে লাঞ্চ এবং ডিনার। ৩৩ + আইটেম খাবার ৫৫০ টাকা। বুফে টাইম – লাঞ্চ দুপুর ১ টা থেকে দুপুর ৩ টা ৩০ পর্যন্ত এবং ডিনার সন্ধ্যা ৭ টা থেকে রাত ৯ টা ৩০ পর্যন্ত। অর্থাৎ এই ২ ঘণ্টা ৩০ মিনিটে আপনি খেতে পারবেন ৩৩+ আইটেম খাবার এবং ড্রিংক ইচ্ছামত আনলিমিতেড। খাদ্য-রশিক যশোরবাসীর জন্য নিঃসন্দেহে এটি একটি অসাধারণ সুযোগ। তবে যেতে হবে আগে থেকে বুকিং করে। সরাসরি থিয়েটার ক্যাফে থেকে অগ্রিম পেমেন্ট করে “বুকিং কুপন” সংগ্রহ করতে হবে। থিয়েটার ক্যাফে মোট ১৫০ জন এর জন্য বুফে আয়োজন করে। তাই দেরি না করে এখনি সংগ্রহ করে নিতে পারেন আপনার “বুকিং কুপনটি”।

থিয়েটার ক্যাফের সব ইনফর্মেশন ও প্রোমোশন এর আপডেট পেতে চোখ রাখুন তাদের ফেসবুক পেজে – https://www.facebook.com/theatrecafejashore । অথবা সরাসরি কল করুন – ০১৭২১ ৪৭৯৬২২।